নাগরপুরে পুলিশ ও ডাকাতের বন্দুকযুদ্ধে ডাকাত গুলিবিদ্ধ ॥ পুলিশ আহত

129

নাগরপুর প্রতিনিধি ॥
টাঙ্গাইলের নাগরপুরে পুলিশের সাথে ডাকাতের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুলিবিদ্ধ এক ডাকাত গ্রেফতার হয়েছে। সে টাঙ্গাইল জেলার সদর উপজেলার কাতুলী গ্রামের জুড়ান আলীর ছেলে লাভলু ওরফে লাবু (৪৫)। এ সময় পুলিশসহ ৪জন আহত হয় । বুধবার (১৩ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার গয়হাটা ইউনিয়নের কলাবাগান নামকস্থানে এ ঘটনা ঘটে।
নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাঈন উদ্দিন টিনিউজকে জানান, বুধবার (১৩ ডিসেম্বর) দিবাগত রাতে থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল মাসুদ, এসআই শাহজাহান, এসআই আয়নাল হক, এএসআই হেলাল, এএসআই আব্দুল মজিদসহ অন্যান্যদের নিয়ে নাগরপুর থানার মুলতবী গ্রেফতারী পরোয়ানার অভিযান শেষে থানায় ফেরার পথে গয়হাটা পাকা রাস্তার পাশে কলা বাগান নামকস্থানে পৌছালে সংঘবদ্ধ একটি ডাকাত দল কলাবাগানের ভিতর থেকে পুলিশের গাড়ী লক্ষ করে গুলি বর্ষন করে। পুলিশ আতœরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। উভয়পক্ষের মধ্যে প্রায় ৪/৫ মিনিট গোলাগুলির ঘটনা ঘটে। এতে পুলিশ ৭ রাউন্ড রাবার বুলেট ছুড়ে। এক পর্যায়ে ডাকাত দল পালিয়ে যায়। গোলাগুলির শব্দ পেয়ে এলাকাবাসী এগিয়ে আসে। এ সময় কলাবাগানের ভিতর থেকে গুলিবিদ্ধ অবস্থায় দেশীয় অস্ত্রসহ এক ডাকাতকে গ্রেফতার করা হয়।
আহত ডাকাত লাভলু ওরফে লাবুর বিরুদ্ধে নাগরপুর থানাসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলাসহ ৫টি মামলা রয়েছে। গ্রেফতারকৃত ডাকাত লাভলুকে চিকিৎসার জন্য প্রথমে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। এ ঘটনায় নাগরপুর থানার এসআই আয়নাল হকসহ দুইজন কনস্টেবল আহত হন। তাদের টাঙ্গাইল পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে নাগরপুর থানায় একাধিক মামলার প্রস্তুতি চলছে।

ব্রেকিং নিউজঃ