নাগরপুরে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশের সমাবেশ

151

স্টাফ রিপোর্টার, নাগরপুর ॥
“বন্ধ হোক নারী নির্যাতন, নিশ্চিত হোক দেশের উন্নয়ন” এই প্রতিপাদ্য নিয়ে নারী নির্যাতন ও ধর্ষনের বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে টাঙ্গাইলের নাগরপুরে বিট পুলিশের নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৭ অক্টোবর) সকালে এক যোগে নাগরপুর থানার আয়োজনে উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলার ৪নং বিট পুলিশের উদ্যোগে উপজেলা সদর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে অনুষ্ঠিত ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ উপস্থিত জনসাধারণকে বলেন, দেশের সামাজিক শৃঙ্খলা, জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে পুলিশ। দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা জনগণের পাশে রয়েছে পুলিশ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর ইউপি চেয়ারম্যান একে এম কামরুজ্জামান মনি, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুজায়েত হোসেন, মহিলা কলেজের অধ্যক্ষ আনিসুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক উজ্জ্বল হোসেন মোল্লা, বাজার বনিক সমিতির আহবায়ক হাবিবুর রহমান লিটনসহ জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমাম ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

ব্রেকিং নিউজঃ