নাগরপুরে তুচ্ছ ঘটনায় শিক্ষকের উপর হামলা

114

নাগরপুর প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জয়ভোগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও প্রাথমিক শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক মো. ছানোয়ার হোসেন (৩৭) এর উপর হামলা করা হয়েছে। হামলায় শিক্ষক ছানোয়ার ও তার মা রাবিয়া খাতুন (৫৫) গুরুত্বর ভাবে আহত হন। আহত দু’জনকে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 




আহত মো. ছানোয়ার হোসেনের পরিবার সূত্রে জানা যায়, কয়েক দিন আগে শিক্ষক ছানোয়ার হোসেনের ভাগ্নে ৭ম শ্রেণীতে পড়–য়া অপুর্বর সাথে তার সহপাঠী লুৎফরের ছেলে মুরাদের কথা কাটাকাটি হয়। এর জের ধরে রোববার (২৩ অক্টোবর) দুপুরে মুরাদের পিতা লুৎফর তার সহযোগীদের নিয়ে স্কুল চলাকালীন সময়ে শিক্ষক ছানোয়ার হোসেনকে অফিস কক্ষ থেকে ডেকে এনে অতর্কিত ভাবে হামলা করে। শিক্ষক ছানোয়ারের ডাক চিৎকারে তার মা সহ আত্মীয় স্বজনরা এগিয়ে আসলে তাদের উপরেও হামলা চালানো হয়। হামলায় ছানোয়ার ও তার মা গুরুত্বর ভাবে আহত হয়।




আহত দুজনকে স্থানীয়রা উদ্ধার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নাগরপুর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়। নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ডা. তারিকুল ইসলাম বলেন, চামটা মির্জাপুরে মারামারির ঘটনায় ছানোয়ার ও তার মা রাবিয়া ভর্তি হন। তাদের দুজনের হাত ভেঙ্গে গেছে বলেও তিনি জানান।

 

 




ব্রেকিং নিউজঃ