নাগরপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত

75

নাগরপুর প্রতিনিধিঃ
“উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্য সামনে নিয়ে টাঙ্গাইলের নাগরপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা কমপ্লেক্স চত্বরে এ ডিজিটাল মেলা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (৮ নভেম্বর) সকালে এ উপলক্ষে প্রশাসনের উদ্যোগে একটি বর্নাঢ্য র‌্যালী বের করে হয়। র‌্যালীটি উপজেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভায় মিলিত হন। উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) ওয়াহিদুজ্জামান এর সভাপতিত্বে ও সহকারি শিক্ষা অফিসার জিএম ফুয়াদ এর পরিচলনায় প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে মাধ্যেমে বক্তব্য রাখেন, টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।




মেলায় আরো বক্তব্য রাখেন, উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) মো. ইকবাল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, মহিলা চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা, নাগরপুর থানার তদন্ত কর্মকর্তা হাসান সরকার জাহিদ উপজেলা সহকারি প্রোগ্রাম অফিসার মো. হাবিবুর রহমান প্রমুখ।




এতে নাগরিক বান্ধব ডিজিটাল সেবা প্রদানের ব্যবস্থার পাশা পাশি সকল প্রক্রিয়া অবহিতকরণ, উন্নয়ন ও সেবা সম্পর্কে নাগরিকদের মতামত গ্রহণের ব্যবস্থা রাখা হয়েছে এবং মেলায় স্থানীয় উদ্ভাবন সমূহ প্রদর্শনের ব্যবস্থা করা হয়। এছাড়াও বিকেলে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে মেলাটি শেষ হবে ।
এ সময় বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থী ও নাগরপুর প্রেসক্লাবের সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।



ব্রেকিং নিউজঃ