নাগরপুরে ছাত্রলীগের কমিটিকে অবৈধ ঘোষণা করে প্রতিবাদ

689

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের নাগরপুর উপজেলা ছাত্রলীগের কমিটিকে অবৈধ ঘোষণা করে মিছিল এবং প্রতিবাদ সমাবেশ করেছে নাগরপুর উপজেলা ছাত্রলীগের একটি অংশ। রোববার (২৮ মার্চ) টাঙ্গাইল জেলা ছাত্রলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান সোহেল, শফিউল আলম মুকুল, তানভীরুল ইসলাম হিমেলের উপস্থিতিতে স্থানীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটুর বাসভবনে বসে উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করে।
পদবঞ্চিত ছাত্রলীগের একটি অংশের নেতৃবৃন্দ জানান, টাঙ্গাইল জেলা ছাত্রলীগ নাগরপুর উপজেলা আওয়ামী লীগ এবং কোনো সহযোগী সংগঠনকে না জানিয়ে কমিটি করে দিয়েছে। জেলা ছাত্রলীগের আহবায়ক জীবন বৃত্তান্ত সংগ্রহ করতে এসেছি বলে কমিটি ঘোষণা করে গেছেন।
এরই প্রতিবাদে বিক্ষুব্ধ ছাত্রলীগের পদবঞ্চিতরা মিছিল করে। নাগরপুর উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক পদক্ষিন করে নাগরপুর বাজারে এসে প্রতিবাদ সমাবেশ করে। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন নাগরপুর সরকারী কলেজ ছাত্রসংসদের ভি.পি আল-মামুন, জি.এস আসাদুজ্জামান খান নাদিম, সদর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক গোপাল সেন, যুগ্ম-আহবায়ক রাসেল মিয়া, যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান সিয়াম, যুগ্ম আহবায়ক সঞ্জয় কুমার টুটন, ছাত্রলীগ নেতা রবিন, শাকিল, শান্ত প্রমুখ।
নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, উপজেলা ছাত্রলীগের সদ্য ঘোষিত অবৈধ কমিটি বিলুপ্ত করে সুষ্ঠ সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি না হওয়া পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে।

 

 

 

ব্রেকিং নিউজঃ