নাগরপুরে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

85

নাগরপুর প্রতিনিধি: নানা আয়োজনের মধ্য দিয়ে বৃহস্পতিবার (২৩ জুন) টাঙ্গাইলের নাগরপুরে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। সকালে এ উপলক্ষ্যে নাগরপুর উপজেলা আওয়ামীলীগ র‌্যালী, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. কুদরত আলীর সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি সদর বাজারের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে দলীয় কার্যালয়ের সামনে সমাপ্ত করা হয়।

এ সময় কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ কমিটির সাবেক সহ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সদস্য জনদরদী গরিবের বন্ধু দানবীর জননেতা তারেক সামস্ খান হিমু, কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক সহ সভাপতি কাজী এটি এম আনিসুর রহমান বুলবুল, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা রিয়াজ উদ্দিন তালুকদার, সদস্য ও সাবেক চেয়ারম্যান দাউদুল ইসলাম দাউদ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো. আনিসুর রহমান আনিস, মতিয়ার রহমান মতি, বাবু গোপাল চন্দ্র সাহা, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুস সবুর, সৈয়দ নাজমুল হক তপন, যুব ও ক্রীড়া সম্পাদক বি এম এম জহুরুল আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. খালিদ হোসেন,মহিলা বিষয়ক সম্পাদক রওশন আরা মাসুদা ,জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. ফরিদুর রহমান ফরিদ, নাগরপুর সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আল মামুনসহ ১২টি ইউনিয়নের সভাপতি সাধারন সম্পাদক ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ