ধনবাড়ী প্রেসক্লাব সম্পাদকের বাবা হাসমত আলীর মৃত্যুতে শোকসভা

43

গোপালপুর সংবাদদাতা ॥
টাঙ্গাইলের ধনবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সমকালের মধুপুর প্রতিনিধি আনছার আলীর পিতা হাসমত আলীর মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে গোপালপুর প্রেসক্লাব।

সোমবার (২৫ জুলাই) অনুষ্ঠিত শোকসভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরাম ও গোপালপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন। শোক সভায় উপস্থিত ছিলেন গোপালপুর প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি খন্দকার আব্দুস সাত্তার, সহ সভাপতি কে এম মিঠু, সহ সভাপতি আব্দুস ছালাম খান, সাধারণ সম্পাদক সন্তোষ কুমার দত্ত, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক বিধান চন্দ্র রায়, দপ্তর, প্রচার ও প্রকাশক সম্পাদক নূর আলম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সেলিম হোসেন প্রমুখ।
শোকসভায় উপস্থিত সকলেই আনছার আলীর পিতার মৃত্যুতে প্রেসক্লাবের সকল গণমাধ্যমকর্মীদের পক্ষ থেকে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারে প্রতি সমবেদনা জানানো হয়েছে। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। শোকসভা শেষে প্রেসক্লাবের সদস্য শেখ মাহদী হাসান শিবলীর নেতৃত্বে দোয়া মাহফিল করা হয়। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

 

রোববার (২৪ জুলাই) রাত ৮ টায় উপজেলার মুশুদ্দি ইউনিয়নের মশুদ্দি কামাড়পাড়া নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত নানান রোগে ভুগছিলেন। সোমবার (২৫ জুলাই) বাদ জোহর নিজ এলাকায় একটি শিক্ষা প্রতিষ্ঠানে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হবে বলে জানিয়েছেন আনছার আলী।

 

 

ব্রেকিং নিউজঃ