ধনবাড়ী উপজেলা ও পৌর বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

63

ধনবাড়ী প্রতিনিধি ॥
টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা ও পৌর বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন হামলা, মামলা, গুলাগুলি ও পুলিশের কঠোর নিরাপত্তার মধ্যে দিয়েই শেষ হয়েছে। এ ঘটনায় পুলিশসহ অন্তত আহত হয়েছে বিএনপির ৩০ নেতা-কর্মী। শুক্রবার (২২ জুলাই) বিকেলে সরকারী ধনবাড়ী কলেজ হলরুমে অনুষ্ঠিত হয়। সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ এম আজিজুর রহমান। প্রধান অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান এড. আহমেদ আজম খান।

এছাড়াও বক্তব্য দেন বিএনপির সাংগঠনিক সম্পাদক এড. আ. ছালাম আজাদ, কেন্দ্রীয় নেতা ফকির মাহবুর আনাম স্বপন, শিশু বিষয়ক সম্পাদক সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী, সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু, মাহমুদুল হক সানু, এড. ফরহাদ ইকবাল প্রমূখ।

এ সময় তৃণমূলের নেতা-কর্মীসহ উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে উপজেলা বিএনপিতে অধ্যক্ষ এম আজিজুর রহমানকে সভাপতি এবং দলের সদস্য সচিব এনামুল হককে সাধারণ সম্পাদক এবং পৌর বিএনপিতে এসএমএ সোহবানকে সভাপতি ও রফিকুল ইসলাম স্বপনকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করে নেতৃবৃন্দ। পরে তাঁরা পুলিশ পাহারায় ঢাকার উদ্দেশ্যে ধনবাড়ী ত্যাগ করেন।

 

ব্রেকিং নিউজঃ