ধনবাড়ীতে সেনাবাহিনীর চিকিৎসা সেবা প্রদান

36

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের ধনবাড়ীতে সেনাবাহিনী কর্তৃক বেসামরিক চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (৩ জানুয়ারি) দিনব্যাপী উপজেলার সাকিনা মেমোরিয়াল গালর্স হাইস্কুল প্রাঙ্গণে অসহায় ও দুঃস্থ রোগীদের চিকিৎসা সেবা, বিনামূল্যে ঔষুধ ও চশমা বিতরণ করা হয়।
শহীদ সালাহউদ্দিন সেনানিবাস ঘাটাইল ১৯ পদাতিক ডিভিশনের ১৫ ফিল্ড এ্যাম্বুলেন্স এর আয়োজনে এ চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। ১৯ পদাতিক ডিভিশনের জিওসি ও ঘাটাইল এরিয়া কমান্ডার, মেজর জেনারেল নকিব আহমদ চৌধুরী, বিএসপি(বার),এনডিসি, পিএসসি এর নির্দেশনায় ও ১৫ ফিল্ড এ্যাম্বুলেন্সের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর ফিরোজ আহমেদ এর পরিচালনায় দিনব্যাপী এ কার্যক্রম পারিচালিত হয়।
এছাড়াও ধনবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীদের মাঝে দাঁতের পরিচর্যার উপর ঘন্টাব্যাপী শিক্ষা প্রদান করা হয়। পরে ৩০৩ জন শিশু শিক্ষার্থীর মাঝে ব্রাশ ও টুথপ্রেস তুলে দেওয়া হয়।




গরীব রোগীদের সেবা প্রধান করেন ঘাটাইল সিএমইচ এর চিকিৎসক সার্জিক্যাল স্পেশালিস্ট মেজর মোহাম্মদ মুরাদ মাজেদ, প্যাথলজিস্ট মেজর হাসিব কাওসার, স্ত্রী ও ধাত্রী রোগ বিশেষজ্ঞ মেজর মেহেরুন নেছা, চক্ষু বিশেষজ্ঞ মেজর জাকিয়া আফরোজ জাহান, মেডিসিন বিশেজ্ঞ মেজর আবু কাওসার রিমন, শিশু বিশেজ্ঞ মেজর আজিজুর রহমান, দন্ত রোগ বিশেষজ্ঞ মেজর জান্নাত আরা খান।
এসময় ভাপ্রাপ্ত উপ-অধিনায়ক মেজর রাসেল, ভারপ্রাপ্ত কোয়ার্টার মাষ্টার মেজর লুৎফর রহমান অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 

ব্রেকিং নিউজঃ