ধনবাড়ীতে ভয়াবহ অগ্নিকান্ডে ১২টি দোকান পুড়ে গেছে

190

20স্টাফ রিপোর্টারঃ
টাঙ্গাইলের ধনবাড়ী পৌরশহরে ভয়াবহ অগ্নিকান্ডে বাসস্ট্যান্ড মার্কেটের ১২টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এছাড়া আশপাশের দোকান ও বাসাবাড়ীতে ভাংচুরের কারণে আংশিক ক্ষতি হয়েছে। এতে প্রায় দুই কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বুধবার দিবাগত রাতে সাড়ে ১২টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
জানা যায়, ভয়াবহ এ অগ্নিকান্ডে ধনবাড়ী বাসস্ট্যান্ড মার্কেটের রকিবুল ইসলাম বাবুর “মা বীজ ভান্ডার এন্ড হার্ডওয়ার, জয়নাল আবেদীন ম্যালেটারীর ‘জাহান এন্টারপ্রাইজ, শুক্কুর আলী উজ্জলের ‘উজ্জল স্টোর, ‘মেসার্স অপু ট্রেডার্স, মাহিদ টেলিকম, মনোলোভা কনফেকশনারী, রিয়ামণি মিষ্টান্ন ভান্ডারসহ” ১২টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।
মধুপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার এস,কে তুহিন জানান, খবর পেয়ে মধুপুর ও পাশ্ববর্তী সরিষাবাড়ী উপজেলা ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট দীর্ঘ আড়াই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। একটি গ্যাস সিলিন্ডারের দোকানসহ ৩টি রং তারফিনের (ধাহ্যপদার্থ) দোকান থাকায় আগুন নিয়ন্ত্রনে আনতে বিলম্ব হয়।
ধনবাড়ী থানার (ওসি) মজিবুর রহমান জানান, খবর পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালায়। এদিকে ধনবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর ফারুক আহমাদ, উপজেলা নির্বাহী অফিসার তোফাজ্জল হোসেন ঘটনাস্থল পরির্দশন করেছেন এবং তারা তাৎক্ষনিকভাবে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও জেলা প্রশাসককে বিষয়টি অবহিত করেছেন।

ব্রেকিং নিউজঃ