ধনবাড়ীতে বিদ্যুতের খুঁটি ভেঙে যাত্রিবাহী বাস পুকুরে, আহত ৩

106

ধনবাড়ী প্রতিনিধি ॥
টাঙ্গাইলের ধনবাড়ীতে এক যাত্রিবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পল্লী বিদ্যুতের জামালপুর থেকে আসা ৩৩ কেভির লাইনের দুটি খুঁটি ভেঙে পাশ্ববর্তী পুকুরে পরে। এতে আহত হয়েছেন ১৩ জন। ১৩ জনের মধ্যে গুরুতর ৩ জনকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বুধবার (১৭ নভেম্বর) ভোর রাতে টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পাশে জুব্বার ডাক্তারের পুকুরে ঢাকাগামী রাজীব পরিবহনের একটি বাস ৪০/৪৫ জন যাত্রি নিয়ে পরে যায়। খবর পেয়ে ধনবাড়ীর ফায়ার সার্ভিস, থানা পুলিশ ও স্থানীয়রা উদ্ধার অভিযান চালায়।
ধনবাড়ী ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, গুরুতর আহতরা হল জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার সোনারীতলা গ্রামের আ. হামিদ মিয়ার ছেলে সুমন মিয়া (৩৮), একই এলাকার ফরহাদ আলীর ছেলে জাহিদুল ইসলাম (৩০), জামাল মিয়ার ছেলে নূরুল ইসলাম (৩৬)। বাকী আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনার পরপরই বাস চালক ও তাঁর সহোযাগিরা পালিয়ে যায়।
স্থানীয় বাসিন্দা মানুনী আক্তার, আরিফুল ইসলাম ও হালিমা বেগম টিনিউজকে জানান, জামালপুরের মাদারগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা রাজীব পরিবহনের একটি বাস (ময়মনসিংহ ব-১১-০২-০৬) ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পাশে কাছাকাছি এসে নিয়ন্ত্রণ হারিয়ে পল্লী বিদ্যুতে দুটি খুঁটি ভেঙে জুব্বার ডাক্তারের পুকুরে বিকট শব্দে পরে যায়। ঘটনার পর থেকে পুরো উজেলায় বিদ্যুৎ বন্ধ রয়েছে।
ধনবাড়ী ফায়ার সার্ভিসের টিম লিডার খাদিমুজ্জামান টিনিউজকে জানান, খবর পয়ে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার অভিযান চালনো হয়। আহত তিন জন দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এরা সবায় ঢাকার যাত্রি ছিল।
ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চাঁন মিয়া টিনিউজকে জানান, ‘দুর্ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। বাসটি পুকুরে পরে আছে। বাস চালক ও সহযোগিরা পলাতক।’

ব্রেকিং নিউজঃ