ধনবাড়ীতে প্রশাসনের ১৬ দপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

207

1111স্টাফ রিপোর্টারঃ
উপজেলা পরিষদে হস্তান্তরিত ১৬টি দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা তাদের বেতন-ভাতায় ইউএনও এর স্বাক্ষর, নিয়ন্ত্রন ও কর্তৃত্ব বাতিলসহ ৬ দফা দাবীতে বুধবার দুপুরে টাঙ্গাইলের ধনবাড়ীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে।
টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের ধনবাড়ী উপজেলা পরিষদের সামনে আয়োজিত এ মানববন্ধন কর্মসূচীতে ৬দফা দাবী উত্থাপন করে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ জাকিয়া সুলতানা, উপজেলা প্রকৌশলী হমায়ূন কবীর, উপজেলা শিক্ষা অফিসার মাহবুব জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মনিরুজ্জামান, উপজেলা মৎস্য কর্মকর্তা রাশেদুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্বা কমান্ডার আনোয়ার হোসেন কালু প্রমুখ।
মানববন্ধনে অংশ নেয়া কর্মকর্তারা বলেন, গত ১৪ অক্টোবর মন্ত্রী পরিষদ বিভাগ থেকে ৪০২নং স্মারকে জারী করা পরিপত্রে উপজেলা চেয়ারম্যানকে ক্ষমতায়নের নামে মূলতঃ ইউএনওদেরকেই ক্ষমতায়ন করা হয়েছে। এতে মাঠ পর্যায়ে উন্নয়ন কর্মকান্ড বাধাগ্রস্থ ছাড়াও উপজেলায় কর্মরত ১৬টি দপ্তরের স্ব-স্ব বিভাগীয় কার্যক্রমের বিঘœতা সৃষ্টি, শৃংখলা ভঙ্গ এবং বর্ণিত বৈষম্য সৃষ্টি হবে। তাই উপজেলা পরিষদে হস্তান্তরিত দপ্তর সমূহে বেতনÑভাতাসহ সকল আর্থিক ও অন্যান্য বিষয়ে ইউএনও এর অন্যায্য স্বাক্ষর, নিয়ন্ত্রন এবং কর্তৃত্ব বাতিল করার দাবী জানানো হয়।

ব্রেকিং নিউজঃ