ধনবাড়ীতে নির্বাচনী আচরণবিধি সংক্রান্ত বিষয়ক মতবিনিময়

129

10201ধনবাড়ী প্রতিনিধিঃ
টাঙ্গাইলের ধনবাড়ী পৌরসভায় নির্বাচনী ভিজিল্যান্স টিমের উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে উপজেলা মিলনায়তনে সকল মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীদের নিয়ে আচরণবিধি সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
ভিজিল্যান্স টিমের আহবায়ক উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং অফিসার শামীম আরা রিনির সভাপতিত্বে উক্ত আচারণবিধি সংক্রান্ত মতবিনিময় সভায় বিভিন্ন পরিপত্রের আলোকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার নাজমা সুলতানা, ওসি (তদন্ত) হাসান মোস্তফা, প্রেসক্লাব সাধারণ সম্পাদক আনছার আলী, মেয়র প্রার্থী (বিএনপি) এসএমএ ছোবহান, অধ্যক্ষ ফেরদৌস আহম্মেদ পিন্টু (জাপা), জহুরুল হক বকল (স্বতন্ত), কাউন্সিলর প্রার্থী আব্দুল মজিদ মিন্টু, জুলহাস উদ্দিন, মমতাজ বেগম, আব্দুর রাজ্জাক মেহফুজ প্রমুখ।
সভায় উপস্থিত প্রার্থীদের আচারণবিধি সংক্রান্ত বিভিন্ন প্রশ্নের উত্তর দেন উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং অফিসার শামীম আরা রিনি, উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার নাজমা সুলতানা এবং ওসি (তদন্ত) হাসান মোস্তফা। সভায় নির্বাচনী আচারণবিধি ভংঙ্গের প্রার্থীদের বিভিন্ন অভিযোগ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দেয়া হয়।

ব্রেকিং নিউজঃ