ধনবাড়ীতে তিন ছিনতাইকারী আটক

35

ধনবাড়ী প্রতিনিধি: টাঙ্গাইলের ধনবাড়ীতে এক মৎস্য ব্যবসায়ীর টাকা ছিনতাইকলে তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশের নিকট সোপর্দ করেছে এলাকাবাসী। বুধবার (১৫ সেপ্টেম্বর) ভোরে উপজেলার ধোপাখালী ইউনিয়নের নরিল্যা বাজারে এ ঘটনা ঘটে।
আটককৃত ছিনতাইকারীরা হলো, পার্শ্ববর্তী মধুপুর উপজেলার গোলাবাড়ী ইউনিয়নের বেলুটিয়া গ্রামের হাববিুর রহমানের ছেলে আলমগীর হোসেন (২৫), একই ইউনিয়নের লক্ষীপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে ছোহরাব আলী (২৭) ও ধনবাড়ী উপজেলার ধোপাখালী ইউনিয়নের জমশেরপুর গ্রামের আজিজুর রহমানের ছেলে সেলিম (২৯)।
স্থানীয়রা জানান, উপজেলার নরিল্যা বাজারে প্রতিদিনে মত ভোরে জামালপুরের মেলান্দ উপজেলার নয়ানগর গ্রামের মৎস্য ব্যবসায়ী আনিছুর রহমান মাছ কিনতে আসে। এ সময় ছিনতাইকারী চক্রের তিন সদস্য আনিছুরকে একা পেয়ে অস্ত্রের ভয় দেখিয়ে তার নিকট থেকে ৫৪ হাজার টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় এলাকাবাসী তাদের আটক করে বেঁধে রেখে ধনবাড়ী থানা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে তাদের নিয়ে যায়।
ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. চান মিয়া এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এলাকাবাসীর নিকট খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।

ব্রেকিং নিউজঃ