বৃহস্পতিবার, সেপ্টেম্বর 24, 2020
Home টাঙ্গাইল ধনবাড়ী ধনবাড়ীতে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ধনবাড়ীতে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ধনবাড়ী প্রতিনিধি ॥
টাঙ্গাইলের নবাগত জেলা প্রশাসক আতাউল গনি বলেছেন, টাঙ্গাইলে ধনবাড়ী উপজেলাসহ সকল উপজেলার সরকারী কর্মকর্তা-কর্মচারীদের কাজের পরিধি ও সেবার মান বাড়াতে হবে। কোন অবস্থাতেই সেবা গ্রহীতাকে হয়রানী করা যাবে না। কাজ করা বা না করা দু’টোই সেবার মধ্যে পড়ে। তবে সেবা গ্রহীতার কোন কাজ না করতে পারলে তাকে ভালভাবে বুঝিয়ে দিতে হবে। কোন অবস্থাতেই দুর্ব্যবহার করা যাবে না। তিনি মাদক নিয়ন্ত্রণ ও বাল্য বিবাহ প্রতিরোধের ব্যাপারে আরো তৎপর ও কঠিন পদক্ষেপ নিতে নির্দেশ দেন। তিনি জনপ্রতিনিধি, প্রশাসন, সাংবাদিক, পুলিশ সকলে সমন্বয় করে কাজ করার প্রতি গুরুত্বারোপ করেন। টাঙ্গাইলবাসীকে সেবা দেয়ার জন্য তার দরজা সবসময় খোলা।
নবাগত জেলা প্রশাসক আতাউল গনি মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, সাংবাদিক, রাজনীতিবিদ ও সুধীজনের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকার সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনার রশিদ হীরা, মহিলা ভাইস চেয়ারম্যান জেবউন-নাহার লিনা, সহকারী কমিশনার (ভূমি) সাইদা খানম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আনোয়ার হোসেন কালু, প্রেসক্লাব সম্পাদক আনছার আলী, ইউপি চেয়ারম্যান আকবর হোসেন প্রমুখ।
পরে জেলা প্রশাসক আতাউল গনি ধনবাড়ী থানা, বীরতারা ইউনিয়ন পরিষদ, ভূূমি অফিস এবং বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন করেন।

 

 

 

 

 

 

ব্রেকিং নিউজঃ