ধনবাড়ীতে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত

64

ধনবাড়ী  প্রতিনিধি : দেশ ও দেশের কৃষক কে এগিয়ে ও আর্থিক লাভবান করতে নিরলস কাজ করে যাচ্ছে  বাংলাদেশ গম ও ভূট্টা গবেষণা ইনস্টিটিউট । আগামাগীতে আরো নতুন জাতের গম ও ভূট্টা আবাদে কৃষিতে নতুন মাত্রা যোগ হবে বলে মন্তব্য করেছেন বিডব্লিউএমআর আই এর মহা পরিচালক ড. মো: এছরাইল হোসেন।

গমের নতুন জাতের সম্প্রসারনের লক্ষ্যে সোমবার (২২ মার্চ) দুপুরে টাঙ্গাইলের ধনবাড়ীর দরিচন্দ্রবাড়ী গ্রামে মাঠ দিবস অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। বিডব্লিউএমআর আই টাঙ্গাইলের সরেজমিন গবেষণা বিভাগের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মো: হেলিম খান এর সভাপতিত্বে মাঠ দিবস অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিডব্লিউএমআর আই গাজীপুর আঞ্চলিক কেন্দ্রের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ও ভারপ্রাপ্ত কর্মকর্তা ড. গোলাম ফারুক, বিডব্লিউএমআর আই টাঙ্গাইলের সরেজমিন গবেষণা বিভাগের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা সমরেশ রায় ও ধনবাড়ী উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ফাহিমা ফাহিম সহ অন্যান্য অতিথিবৃন্দ।
পরে বিডব্লিউএমআর আই এর মহা পরিচালক ড. মো: এছরাইল হোসেন গম ক্ষেতের প্রদর্শণী ঘরে দেখেন। এসময় এলাকার কৃষক কৃষাণীরা উপস্থিত ছিলেন।

 

ব্রেকিং নিউজঃ