ধনবাড়ীতে আ’লীগ বিএনপির মেয়র প্রার্থীসহ আট পৌরসভায় ২১জন প্রার্থীতা ফিরে পেলেন

136

Pourosova-Elec-2-735x440স্টাফ রিপোর্টারঃ
টাঙ্গাইলের ধনবাড়ী পৌরসভায় আওয়ামী লীগ ও বিএনপি মনোনিত দুই মেয়র প্রার্থীসহ বিভিন্ন পৌরসভার ১২জন কাউন্সিলর প্রার্থী এবং ৭জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী আপিল করে প্রার্থীতা ফিরে পেয়েছেন। টাঙ্গাইলের জেলা প্রশাসক ও আপিল কর্তৃপক্ষ মাহবুব হোসেন শনিবার এই সিদ্ধান্তের কথা জানান। এর আগে গত শুক্রবার বিকেলে আপিলকারীদের শুনানি গ্রহন করা হয়।
জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, ধনবাড়ী পৌরসভায় আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী বর্তমান মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম এবং বিএনপি মনোনিত মেয়র প্রার্থী এসএমএ ছোবাহান তাদের মনোনয়নপত্রে আয়কর সনাক্তকরণ নম্বর (টিআইএন) দাখিল না করায় মনোনয়নপত্র বাতিল হয়েছিল।
কাউন্সিলর পদে ধনবাড়ী পৌরসভার ২নং ওয়ার্ডের প্রার্থী জাকারিয়া বকল, ৪নং ওয়ার্ডের মীর আব্দুর রাজ্জাক, ৫নং ওয়ার্ডের ফজলুল হক, ৮নং ওয়ার্ডের আনোয়ার হোসেন ও ৯নং ওয়ার্ডের রফিকুল ইসলাম প্রার্থীতা ফিরে পেয়েছেন। টাঙ্গাইল পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোজাফর আলী ও শাহজাহান মিয়া বাবু, ৪নং ওয়ার্ডের নুরুল আলম, ১১নং ওয়ার্ডের মেহেদী হাসান আলীম ও ১৪নং ওয়ার্ডের সুজাউল করিম মানিক প্রার্থীতা ফিরে পেয়েছেন। এছাড়া মধুপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শহিদুল ইসলাম, গোপালপুর পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুল খালেক মন্ডল প্রার্থীতা ফিরে পেয়েছেন।
সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে যে ৭জন প্রার্থীতা ফিরে পেয়েছেন তারা হলেন, মধুপুর পৌরসভার সংরক্ষিত ২নং ওয়ার্ডের ঊষা আর্য্য, ৩নং সংরক্ষিত ওয়ার্ডের নুর জাহান বেগম, ধনবাড়ী পৌরসভার সংরক্ষিত ১নং ওয়ার্ডের লাইলি বেগম ও ২নং সংরক্ষিত ওয়ার্ডের রহিমা বেগম। এছাড়াও ভুঞাপুর পৌরসভার সংরক্ষিত ২নং ওয়ার্ডের কহিনুর বেগম, কালিহাতী পৌরসভার ৩নং সংরক্ষিত ওয়ার্ডের বর্ণালী দেব নাথ ও সখীপুর পৌরসভার ২নং সংরক্ষিত ওয়ার্ডের রহিমা আক্তার প্রার্থীতা ফিরে পেয়েছেন।

ব্রেকিং নিউজঃ