ধনবাড়ীতে অগ্নিকান্ডে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি

61

ধনবাড়ী প্রতিনিধি ॥
টাঙ্গাইলের ধনবাড়ীতে ভয়াবহ অগ্নিকান্ডে মেসার্স আনোয়ার সেনিটাইজার এন্ড মেশিনারীজ নামের দুইটি ব্যবসায়ী প্রতিষ্ঠান পুড়ে ভস্মিভূত হয়ে গেছে। এতে অর্ধকোটি টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে ওই ব্যবসায়ী জানালেও ফায়ার সার্ভিসের ধারণা ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। উপজেলার কেন্দুয়া বাজারে রোববার (২১ নভেম্বর) রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ধনবাড়ী ফায়ার সার্ভিস ও স্থানীয়রা ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
মেসার্স আনোয়ার সেনিটাইজার এন্ড মেশিনারীজ এর মালিক আনোয়ার হোসেন টিনিউজকে বলেন, রোববার রাত আটটার দিকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ীতে চলে আসি। হঠাৎ করেই রাতে পাশের ব্যবসায়ী জানায় আমার দোকানে আগুন লেগেছে। মুহূর্তের মধ্যে আমার দুটি দোকানের সব মালামাল আগুনে পড়ে যায়। দোকানে প্রায় অর্ধকোটি টাকার মালামাল ছিল। খবর পেয়ে ধনবাড়ী ফায়ার সার্ভিস ও স্থানীয়রা ঘন্টা খানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।
ধনবাড়ী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার নজরুল ইসলাম টিনিউজকে জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সটসার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত। এ অগ্নিকান্ডে ব্যবসায়ীর ২০ লাখ টাকার মালামাল ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ব্রেকিং নিউজঃ