ধনবাড়িতে প্রাইম এ্যাসেট গ্রুপ বার্ষিক হা-ডু-ডু ফাইনাল খেলা

100

pageধনবাড়ী প্রতিনিধিঃ

টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলাতে প্রাইম এ্যাসেট গ্রুপ বার্ষিক হা-ডু-ডু প্রতিযোগীতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে স্থানীয় হারিণাতেলী মাদরাসা মাঠে হারিণাতেলী আদর্শ গ্রাম উন্নয়ন পরিষদ এই খেলার আয়োজন করে। খেলায় চালাষ হা-ডু-ডু দল ৬-১ গেমে কেন্দুয়া দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
হারিণাতেলী আদর্শ গ্রাম উন্নয়ন পরিষদের সভাপতি কেশব চন্দ্র দাশের সভাপতিত্বে আয়োজিত ফাইনাল খেলায় প্রধান অতিধি ছিলেন বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সাংসদ সদস্য ড. আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধনবাড়ি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মীর ফারুক আহমেদ, ধনবাড়ি পৌরসভা মেয়র খন্দকার মনজুরুল ইসলাম তপন, বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ধনবাড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান, প্রাইম এ্যাসেট গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টও মিজানুর রহমান, ধনবাড়ি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আক্তারুজ্জামান প্রমুখ।
প্রথমবারের মতো আয়োজিত এই প্রতিযোগীতায় মোট ১৬টি দল অংশগ্রহণ করে। ফাইনাল খেলা দেখতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে কয়েক হাজার দর্শকের আগমন ঘটে। খেলা শেষে অতিথিরা বিজয়ী দলের মাঝে এক লাখ টাকার চেক, ট্রফি ও রানার্সআপ দলের মাঝে ৫০ হাজার টাকার চেক ও ট্রফি তুলে দেন। ফাইনাল খেলায় সেরা খেলোয়ার নির্বাচিত হন চালাষ দলের খেলোয়ার টাইগার। খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন সুরুজ্জামান ও সহকারী রেফারী হিসেবে ছিলেন ডা. আব্দুল্লাহ ওয়াদুদ।

ব্রেকিং নিউজঃ