দেলদুয়ারে পাগলা মহিষের আক্রমণে অবশেষে মারা গেলেন আওয়ামীলীগ নেতা

50

স্টাফ রিপোর্টার//

টাঙ্গাইলের দেলদুয়ারে পাগলা মহিষ তাণ্ডব ও আক্রমণে আওয়ামী লীগের নেতাসহ আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, উপজেলার লাউহাটি ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি হাসমত আলী খান এবং একই এলাকার কিতাব আলী।

সোমবার (২৩ জানুয়ারি) রাত পৌনে নয়টার দিকে ঢাকার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে আহত হাসমত আলী খান চিকিৎসাধীন অবস্থায় ও রাত সাড়ে নয়টায় ঢাকায় নেওয়ার পথে কিতাব আলীর মৃত্যু হয়।

 




এরআগে রোববার (২২ জানুয়ারি) সকালে উপজেলার লাউহাটি ইউনিয়নের তারুটিয়া গ্রামে সংঘটিত এ ঘটনায় একইদিন মির্জাপুর কুমুদিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাজেরা বেগমের মৃত্যু হয়। এনিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল ৩ জনে।

এ ব্যাপারে দেলদুয়ার অফিসার ইনচার্জ (ওসি) নাসির আলী মৃধা জানান, গত ২২ জানুয়ারি সকালে উপজেলার তারুটিয়া গ্রামে একটি পাগলা মহিষ সাধারণ মানুষের ওপর আক্রমণ করে। এতে অন্তত ২৫ জন আহত হয়। পরে আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।  তিনি আরও জানান, এদের মধ্যে একই দিন বিকেল ৩ টার দিকে মির্জাপুর কুমুদিনি হাসপাতালে হাজেরা বেগমের মুত্যু হয়। পরদিন অর্থাৎ সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হাসমত আলী ও কিতাব আলী। বাকিরা চিকিৎসাধীন রয়েছে।

 




ব্রেকিং নিউজঃ