দেলদুয়ারে জাতীয় বিদ্যুৎ সপ্তাহ পালিত

126

Captureদেলদুয়ার সংবাদদাতা
“আলোর পথে, আরো এগিয়ে” এই স্লোগানে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলায় পালিত হয়েছে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ। মঙ্গলবার (৮ডিসেম্বর) সকালে টাঙ্গাইল পল্লী বিদ্যুৎ সমিতির দেলদুয়ার জোনাল অফিসের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালিটি নিজস্ব অফিস থেকে বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জোনাল অফিসে এসে শেষ হয়।
র‌্যালি শেষে জোনাল অফিসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন, দেলদুয়ার উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম ফেরদৌস আহমেদ, উপজেলা সহকারী (ভূমি) রবীন্দ্র চাকমা ,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবু তাহের বাবলু।
এদিকে সারাদেশের পল্লীবিদ্যুৎ কর্মকর্তাদের মধ্যে টাঙ্গাইল পল্লী বিদ্যুৎ সমিতির দেলদুয়ার জোনাল অফিসের ডিজিএম আহম্মদ শাহ আল জাবের সেরা কর্মকর্তা হিসেবে নির্বাচিত হয়েছেন। নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরহসহ ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ার কৃতিত্ত্বের জন্য তাকে সেরা কর্মকর্তা হিসেবে নির্বাচিত করা হয়।
দেলদুয়ার জোনাল অফিসের কর্মকর্তা আহম্মদ শাহ আল জাবের জানান, দেলদুয়ার উপজেলার ১শ৮০টি গ্রাম পল্লী বিদ্যুতের আওতায় এসেছে। বর্তমানে উপজেলার শতকরা আশি ভাগ মানুষ বিদ্যুৎ পেয়েছে। তিনি আরো বলেন, আগামী ২০১৭ সালের মধ্য উজেলার শতভাগ মানুষ বিদ্যুৎ পাবে। ২০১৭ সালের মধ্যে শতভাগ বিদ্যুৎ সরবরহের লক্ষে প্রতি মাসে ১২শ থেকে ১৫শ পরিবারে বিদ্যুৎ সংযোগ দেয়া হচ্ছে। তিনি দাবি করেন, বর্তমানে উপজেলায় বিদ্যুতের লোডশেডিং নেই। রাস্তা পরিস্কার ও বিতরণ লাইনের রক্ষণাবেক্ষণ কাজ করার সময় ছাড়া নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ পাচ্ছে গ্রাহকরা।
উপজেলার সর্বশ্রেনির মানুষের সহযোগীতায় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরহ ও মান বৃদ্ধির জন্য কাজ করছে পল্লী বিদ্যুৎ সমিতির দেলদুয়ার জোনাল অফিস।

ব্রেকিং নিউজঃ