দেলদুয়ারে গণধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

67

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের দেলদুয়ারে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ৮ টায় উপজেলার সদর ইউনিয়নের মধ্যপাড়া এলাকা থেকে লাউহাটি ইউনিয়নের উত্তরপাড়ার মৃত বাচ্চু মিয়ার ছেলে আজমত আলীকে (২৬) গ্রেফতার করা হয়।




র‌্যাব-১৪, সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, পিপিএম প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, র‌্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে, ২০২২ সালের অক্টোবর মাসের টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানার চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার এজাহারভুক্ত আসামীর স্বীকারোক্তিমূলক জবানবন্দী এবং তদন্তে প্রাপ্ত প্রধান পলাতক আসামী আজমত আলীকে (২৬) দেলদুয়ার থানাধীন মধ্যপাড়া এলাকা হতে গ্রেফতার করেছে।




উল্লেখ্য, টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানার ১৫ অক্টোবর ২০২২ সালের মামলা নং-৯, ধারা-৯(১)/৩০, ২০০০ সালের নারী শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর তদন্তকালে উপরোক্ত আসামী মামলার ঘটনায় জড়িত থাকার তথ্য প্রমাণ পাওয়া গেলে তাকে তদন্তেপ্রাপ্ত আসামী হিসেবে অন্তর্ভূক্ত করা হয়। গ্রেফতারকৃত আসামীকে টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানায় হস্থান্তর করা হয়েছে।

 

ব্রেকিং নিউজঃ