দেলদুয়ারে আইএফআইসি ব্যাংকের শীতবস্ত্র বিতরণ

20

স্টাফ রিপোর্টার ॥
‘অসহায় শীতার্ত মানুষের পাশে আমরা’ স্লোগানে টাঙ্গাইলের দেলদুয়ারে আইএফআইসি ব্যাংকের উদ্যোগে শীতার্ত মানুষে মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার (১১ জানুয়ারি) সকালে আইএফআইসি ব্যাংক পাথরাইল উপশাখার পাথরাইল বাজার কার্যালয়ের সামনে স্থানীয় শতাধিক শীতার্ত মানুষের মাঝে ওই কম্বল বিতরণ করা হয়।
আইএফআইসি ব্যাংক টাঙ্গাইল শাখার ব্যবস্থাপক আমিনুর রহমানের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) উপস্থাপক ও ধারাভাষ্যকার সামসুল আলম প্রিন্স। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) ‘মা ও শিশু’ অনুষ্ঠানের সমন্বক শৌলেন মন্ডল, জাতীয় সাংবাদিক সংস্থার টাঙ্গাইল ইউনিটের সভাপতি মু. জোবায়েদ মল্লিক বুলবুল। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন আইএফআইসি ব্যাংক পাথরাইল উপশাখার ব্যবস্থাপক মোর্শেদুল আলম তালুকদার।
অনুষ্ঠানে বক্তরা বলেন আইএফআইসি ব্যাংক সব সময় অসহায় মানুষকে বিভিন্নভাবে সহযোগিতা করে আসছে। প্রচন্ড শীতে অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো মানবিক কর্তব্য মনে করে এই বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ প্রচেষ্টা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।

ব্রেকিং নিউজঃ