সোমবার, আগস্ট 10, 2020
Home অপরাধ দেলদুয়ারের ছিলিমপুর বাজারে একটি দোকানে দুর্ধর্ষ চুরি

দেলদুয়ারের ছিলিমপুর বাজারে একটি দোকানে দুর্ধর্ষ চুরি

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার ছিলিমপুর বাজারে মৌসুমী টেইলার্স এ্যান্ড ফেব্রিকস দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শনিবার (২৫ জুলাই) শেষ রাতের কোন এক সময় উপজেলার ছিলিমপুর বাজারে মৌসুমী টেইলার্স এ্যান্ড ফেব্রিকস দোকানে চুরি সংঘটিত হয়। দোকানের কয়েকলাখ টাকার মালামাল চুরি হয়েছে বলে দোকান মালিক জানিয়েছে।
মৌসুমী টেইলার্স এ্যান্ড ফেব্রিকস দোকানের মালিক সাইফুল ইসলাম টিনিউজকে জানায়, শুক্রবার (২৪ জুলাই) রাত ৯ টায় প্রতিদিনের ন্যায় দোকান বন্ধ করে বাসায় চলে যাই। ফজরের নামাজ পরে এসে দেখি দোকানের একটি সাটারের তালা ভাঙ্গা। তখনি দোকানের ভিতরে ঢুকে দেখি আনুমানিক ২০/২২ লক্ষ টাকার মালামাল ও ক্যাশ ভেঙ্গে ৩/৪ লক্ষ নগদ টাকা চুরি করে নিয়ে যায় চোর চক্র। খবর পেয়ে দেলদুয়ার থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিদর্শন করেন। এ সময় মৌসুমী টেইলার্স এ্যান্ড ফেব্রিকস দোকানের ভিতরে সিসি ক্যামেরায় ফুটেজে ধরা পড়ে চুরির ঘটনাটি। সে সময় দেখা যায় এই চুরির ঘটনায় প্রায় ৩ জন চোর অংশগ্রহণ করেছে। এই প্রথম দেলদুয়ার উপজেলার ছিলিমপুর বাজারে চুরির ঘটনা ঘটেছে।
এই চুরির ঘটনায় ছিলিমপুর বাজার বনিক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল ব্যবসায়ীরা তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন। অচিরেই এই চোরদের আটক করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন ব্যবসায়ী নেতৃবৃন্দরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

ব্রেকিং নিউজঃ