দূর্গোৎসবে মহিলা ভাইস-চেয়ারম্যানের বস্ত্র বিতরণ 

64

 

 

স্টাফ রিপোর্টার: শারদীয় দূর্গোৎসবে টাঙ্গাইল সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান শামীমা আক্তারের নিজস্ব অর্থায়নে তিন’শ জন সনাতন ধর্মাবলম্বী দরিদ্র মহিলাদের মাঝে বস্ত্র (শাড়ী) বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৪ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার করটিয়া ইউনিয়নের সা’দত বাজার পুজা মণ্ডপে বস্ত্র বিতরণ করা হয়।

বস্ত্র বিতরণী অনুষ্ঠানে, করটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খালেকুজ্জামান চৌধুরী মজনুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান রিপন, করটিয়া পূজা উদযাপন কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা গৌর চন্দ্র কর্মকার,সাধারণ সম্পাদক মলয় চন্দ্র পাল, করটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি সৈয়দ মাজেদুল আলম নাঈম, সাবেক ছাত্রলীগ নেতা শাহ শফিউল আজম বাতেন, করটিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি এমদাদুল হক এনামুল ও সাধারণ সম্পাদক শিবলু চৌধুরী প্রমুখ।




এ সময় সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান শামীমা আক্তার বলেন, পূজায় ছেলে-মেয়েদের নতুন কাপড় কেনা-কাটার পর অনেক মায়েরা নতুন কাপড় কেনার সামর্থ থাকেনা তাদের কথা চিন্তা করেই আমার পক্ষ থেকে সামান্য এ উপহার। যাতে করে মায়েরা নতুন কাপড় পরিধান করে পূজা মণ্ডপে যেতে পারে। আগামিতেও এর দ্ধারা অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

 

ব্রেকিং নিউজঃ