দুর্গাপূজা উপলক্ষে কালিহাতী থানা পুলিশের আইনশৃঙ্খলা বিষয়ে মতবিনিময়

41

সোহেল রানা, কালিহাতী: টাঙ্গাইলের কালিহাতীতে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে উপজেলার সকল পূজা মন্ডপের সভাপতি-সম্পাদক, উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের সাথে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা করেছেন কালিহাতী থানা পুলিশ।

বুধবার (২১ সেপ্টেম্বর) সকাল ১১ টায় কালিহাতী থানার আয়োজনে থানা চত্বরে ওসি মোল্লা আজিজুর রহমানের সভাপতিত্বে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শরফুদ্দিন, কালিহাতী সার্কেল এএসপি শরিফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, কালিহাতী পৌর মেয়র মোহাম্মদ নুরুন্নবী সরকার, কালিহাতী প্রেসক্লাবের সভাপতি মীর আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক দাস পবিত্র, দশকিয়া ইউপি চেয়ারম্যান এমএ মালেক ভূঁইয়া, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গনেশ সাহা, সিনিয়র সহ-সভাপতি কাশিনাথ মজুমদার পিংকু, সাধারণ সম্পাদক পরিতোষ সেন সহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও বিভিন্ন পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ।

আয়োজিত মতবিনিময় সভায় কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান, পুলিশের পক্ষ থেকে প্রতিটি পূজা মণ্ডপ এলাকায় সর্বোচ্চ আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে।
এসময় পূজা মণ্ডপে পুলিশ ও আনসারের পাশাপাশি নিজস্ব স্বেচ্ছাসেবক দিয়ে নিরাপত্তা নিশ্চিত করা সহ পূজার সার্বিক নিরাপত্তার বিষয়ে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করা হয়। এছাড়াও কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদ কর্তৃক ২১ দফা নির্দেশনা সকল পূজারীদের মেনে চলার আহ্বান জানান।

উল্লেখ্য, এবছর কালিহাতী উপজেলায় ১৮৩ টি পূজা মন্ডপে শারদীয় দুর্গা পূজা অনুষ্ঠিত হবে।

 

ব্রেকিং নিউজঃ