দাবী আদায়ে মাভাবিপ্রবি শিক্ষকদের কালো ব্যাচ ধারন

112

2015_07_06_04_31_41_VbxgqXg4mT3VIBcnc6WZeQsdwv99gq_originalমাভাবিপ্রবি প্রতিনিধিঃ
কালো ব্যাচ ধারন করে ক্লাস নিয়েছেন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা। বেতন কাঠামো বৈষম্য নিরসনের দাবীতে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের কর্মসুচির সাথে একাত্বতা ঘোষনা কওে ৩ জানুয়ারী রোববার দিনব্যাপী তারা এ কর্মসূচি পালন করে।
মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির আহবায়ক কমিটির সদস্য সচি মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, ফেডারেশনের সিদ্ধান্ত অনুযায়ী শিক্ষকরা কালো ব্যাচ ধারন করে ক্লাসে যাচ্ছেন। আগামী ৭ জানুয়ারী তিন ঘন্টা কর্মবিরতি পালন করা হবে। তবে ১০ জানুয়ারী বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বদেশ প্রত্যার্বতন দিবস উপলক্ষে কোন কর্মসূচি পালন করা হবে না। এর মধ্যে দাবী মেনে না নিলে আগামী ১১ জানুয়ারী থেকে লাগাতার কর্মবিরতি শুরু করা হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, দীর্ঘ দিন থেকে অষ্টম জাতীয় বেতন কাঠামোর পূণনির্ধারণ করে সিলেকশন গ্রেড বহাল ও সরকার প্রতিশ্রত স্বতন্ত্র বেতন কাঠামো প্রবর্তন করাসহ বিভিন্ন দাবিতে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের কর্মসূচির সাথে একাত্বতা ঘোষনা করে শোভাযাত্রা ও বিক্ষোভ সমাবেশসহ নানা কর্মসূচি পালন করেছে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা।

ব্রেকিং নিউজঃ