থ্রিজি নেটওর্য়াক সারাদেশে ছড়িয়ে দেয়া হবে …ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী

177

3265478নাগরপুর থেকে ফিরে-ফাহাদ শাওনঃ
ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম বলেছেন, ইন্টারনেটের থ্রিজি নেটওর্য়াক সারাদেশে ছড়িয়ে দেয়ার জন্য সরকার মহা পরিকল্পনা হাতে নিয়েছে। একই সাথে চলতি বছরেই দেশে ফোরজি নেটওর্য়াক চালু করার পরিকল্পনাও সরকারের রয়েছে। সে লক্ষেই ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রনালয় কাজ করছে।
৩০ জপনুয়ারী শনিবার সন্ধায় টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মাহমুদনগর শিক্ষা কল্যাণ ট্রাস্ট আয়োজিত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তিপ্রদান উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রতিমন্ত্রী একথা বলেন।
তিনি আরো বলেন, সারা দেশের ডাকঘরগুলোকে ডিজিটালাইজড করা হচ্ছে। এর মধ্যে টাঙ্গাইলের দেলদুয়ার ও নাগরপুরে আগামী ৩ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের মাধ্যমে সারা দেশের ডাকঘরের ডিজিটালাইজড সেবা প্রদান কার্যক্রম শুরু করা হবে।
36588745মাহমুদনগর উচ্চ বিদ্যালয প্রাঙ্গনে শিক্ষা কল্যাণ ট্রাস্ট এর সভাপতি মোঃ তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,টাঙ্গাইল পৌর সভার মেয়র জামিলুর রহমান মিরন, ইনডেক্স গ্রুপের চিপ এক্সিকিউটিভ অফিসার শফিউল্লাহ্ আল মনির, জেলা আওয়ামীলীগ নেতা তানভির হাসান ছোট মনি, গোলাম কিবরিয়া বড় মনি, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম, সাধারণ সম্পাদক মো. কুদরত আলী, দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার ফজলুল হক প্রমুখ।

ব্রেকিং নিউজঃ