ঢাকা বিভাগে বঙ্গমাতা ফুটবলে টাঙ্গাইল জেলা বালিকা দল চ্যাম্পিয়ন

340

মোজাম্মেল হক ॥
বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ঢাকা বিভাগীয় পর্যায়ে টাঙ্গাইল জেলা (অনুর্ধ্ব-১৭) বালিকা ফুটবল দল ২-১ গোলে কিশোরগঞ্জ জেলা (অনুর্ধ্ব-১৭) বালিকা ফুটবল দলকে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়েছে। রোববার (২৭ জুন) বিকালে ঢাকা পল্টন মাঠে জাতীয় ক্রীড়া পরিষদের আয়োজনে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলার শুরুতে টাঙ্গাইল জেলা (অনুর্ধ্ব-১৭) বালিকা দলের পক্ষে রিতু আক্তার প্রথমে গোল করে (১-০) দলকে এগিয়ে নেয়। কিশোরগঞ্জ জেলা ফুটবল দল খেলায় পিছিয়ে পড়ে গোল পরিশোধের জন্য আক্রমন করে খেলে সালমা আক্তার গোল করে (১-১) খেলায় সমতা আনে। খেলার দ্বিতীয়ার্ধে টাঙ্গাইল জেলা ফুটবল দলের সুরমা খাতুন গোল করে দলকে (২-১) এগিয়ে নেয়। এরপর কিশোরগঞ্জ জেলা ফুটবল দল গোল পরিশোধ না করতে পারলে পরাজিত হয়ে মাঠ ত্যাগ করে।
এছাড়া একই দিন সকাল ১০টায় সেমিফাইনালে টাঙ্গাইল জেলা (অনুর্ধ্ব-১৭) বালিকা ফুটবল দল ফরিদপুর জেলা (অনুর্ধ্ব-১৭) বালিকা ফুটবল দলকে টাইব্রেকারে ৪-২ গোলে হারিয়ে ফাইনালে উঠে।
টাঙ্গাইল জেলা দলের পক্ষে খেলোয়াড়রা হলো- তন্নি আক্তার, রিতু আক্তার, মৌসি আক্তার, মারিয়া আক্তার, সেলিনা আক্তার, রুপা আক্তার, সুরমা আক্তার, মিলি , সাদিয়া জাহান, আশা আক্তার, ইতি, লিজা ও জোসনা। কোচ- কামরুন নাহার খান মুন্নী ও ম্যানেজার- জাহিদ তারেক খান জুয়েল।

 

ব্রেকিং নিউজঃ