ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে টাঙ্গাইল জেলা প্রশাসকের প্রেস ব্রিফিং

187

365897845স্টাফ রিপোর্টারঃ
প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রোগ্রামের উদ্যোগে ও জেলা প্রশাসনের আয়োজনে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে টাঙ্গাইলের জেলা প্রশাসক মোঃ মাহবুব হোসেন প্রেস ব্রিফিং করেছেন। ২৫ জানুয়ারী সোমবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।
প্রেস ব্রিফিংয়ে জেলা প্রশাসক মোঃ মাহবুব হোসেন জানান, ২৬ জানুয়ারী মঙ্গলবার বিকেল ৩টায় সরকারী বিন্দুবাসিনী বালক উচ্চ বিদ্যালয় মাঠে তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করবেন টাঙ্গাইল জেলা পরিষদের প্রশাসক ও সাবেক এমপি ফজলুর রহমান খান ফারুক।
মেলার দ্বিতীয় দিনে প্রধান অতিথি থাকবেন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আলাউদ্দিন। সমাপনী দিনে প্রধান অতিথি থাকবেন সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন।
মেলায় নাগরিক সেবায় উদ্ভাবন, শিক্ষাক্ষেত্রে আইসিটির ব্যবহার, ই-কমার্সের প্রচারসহ তথ্যপ্রযুক্তির বহুমুখী ব্যবহারের বাস্তব প্রয়োগ সম্পর্কিত প্রায় ১২০টি স্টল অংশ নেবে। এসব স্টল প্রতিদিন দুপুর ২টা থেকে সন্থা ৭টা পর্যন্ত খোলা থাকবে। মেলা প্রাঙ্গনে প্রতিদিন আলোচনা সভা, শিক্ষার্থীদের বিজ্ঞান ভিক্তিক বিভিন্ন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে।
প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুনিরা সুলতানা, জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা কাজী গোলাম আহাদসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা এবং বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ