বৃহস্পতিবার, সেপ্টেম্বর 24, 2020
Home টাঙ্গাইল কালিহাতী টিনিউজে সংবাদ প্রকাশের পর কালিহাতীতে অবশেষে লটারি বিক্রি বন্ধ

টিনিউজে সংবাদ প্রকাশের পর কালিহাতীতে অবশেষে লটারি বিক্রি বন্ধ

সোহেল রানা, কালিহাতী ॥
টিনিউজে সংবাদ প্রকাশের পর অবশেষে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার খিলদা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষপুর্তি উপলক্ষে লটারি বিক্রি বন্ধ করে দিয়েছে আয়োজক কমিটি।
টাঙ্গাইলের সবচেয়ে জনপ্রিয় নিউজ পোর্টাল টিনিউজবিডি.কম অনলাইনে এ বিষয়ে সংবাদ প্রকাশিত হয়। এরপর বিষয়টি কর্তৃপক্ষের টনক পড়ে। এ ঘটনার পর লটারি বিক্রি বন্ধ করে দিয়েছে আয়োজক কমিটি। এবং অনেক বিদ্যালয় থেকে লটারি বই ফেরত আনা হয়েছে। এ ঘটনায় খিলদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলামকে শোকজ করা হয়েছে।
জানা যায়, শতবর্ষপুর্তি অনুষ্ঠানে আগামী (৩১ ডিসেম্বর) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে প্রাথমিক ও গনশিক্ষা বিষয়ক মন্ত্রী মোস্তাফিজুর রহমানের। মন্ত্রী আসা উপলক্ষে উপজেলার ১৭২টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে লটারি বিক্রির উদ্যোগ নেয় আয়োজক কমিটি। অনুষ্ঠান পরিচালনা কমিটির আহবায়ক ও বাংড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মেদ টিনিউজকে বলেন, বিশেষ কারণে লটারি বিক্রি বন্ধ করা দেয়া হয়েছে।
খিলদা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি আব্দুল মান্নান টিনিউজকে বলেন, উপজেলা সমন্বয় কমিটির সভায় আলোচনায় সিদ্ধান্ত মোতাবেক লটারি বিক্রি বন্ধ করে দেয়া হয়েছে।
খিলদা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম টিনিউজকে বলেন, আয়োজক কমিটির সিদ্ধান্ত মোতাবেক লটারির আয়োজন করা হয়েছিল। তাদের সিদ্ধান্ত অনুযায়ী লটারি বিক্রি বন্ধ করে দেয়া হয়েছে এবং বিদ্যালয়গুলো থেকে লটারির বই ফেরত আনা হচ্ছে।
কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার মুছাম্মৎ শাহীনা আক্তার টিনিউজকে বলেন, আমি শিক্ষা অফিসারকে দায়িত্ব দিয়েছি লটারি বিক্রি বন্ধ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার জন্য।
উপজেলা শিক্ষা অফিসার সামছুল আলমের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।
জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল আজিজ টিনিউজকে বলেন, শতবর্ষপুর্তি উপলক্ষে মন্ত্রী আসবেন। কিন্তু অনুষ্ঠান সফল করতে লটারি বিক্রির বিষয়টি আমাকে জানানো হয়নি।

ব্রেকিং নিউজঃ