টিনিউজে সংবাদ প্রকাশের পর অসহায় শহিদুল পেল ১০ হাজার টাকা সহায়তা

16

সখীপুর প্রতিনিধি ॥
গত (১১ ফেব্রুয়ারি) জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম “টিনিউজবিডি ডটকমে, “সখীপুরে ঘোড়াটিকে মেরে ফেললো দুর্র্বৃত্তরা” শিরোনামে সংবাদ প্রকাশের পর সেই ঘোড়ার মালিক অসহায় দিনমজুর শহিদুল পেল ১০ হাজার টাকা সহায়তা। কাকড়াজন ইউনিয়নের চেয়ারম্যান তারিকুল ইসলাম বিদ্যুৎ ঘোড়ার মালিক দিনমজুর শাহিদুলকে এ ১০ হাজার টাকা সহায়তা করেন।
মঙ্গলবার (৫ মার্চ) বিকেলে তৈলধারা বাজার এলাকায় তার হাতে এ টাকা তুলে দেয়া হয়। এ সময় কালিয়া ইউনিয়নের চেয়ারম্যান এস.এম কামরুল হাসান, কালিয়া ইউপি সদস্য মিজানুর রহমান, কাকড়াজান ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফরিদউজ্জামান ফরিদ, কালিয়া ইউনিয়ন সেচ্ছসেবক লীগের সভাপতি কবি শাহ আলম সানি প্রমুখ উপস্থিত ছিলেন।
এ বিষয়ে শহিদুল বলেন, ঘোড়াটি হারিয়ে আমি নিঃস্ব হয়ে পড়েছিলাম। চেয়ারম্যান সাহেব আমাকে ১০ হাজার টাকা সহায়তা করেছে আর কিছু টাকা দিয়ে আমি আবার একটি ঘোড়া কিনব।
ইউপি চেয়ারম্যান তারিকুল ইসলাম বিদ্যুৎ বলেন, রাতের কে বা কারা দিনমজুর শহিদুলের সংসারের আয়ের একমাত্র মাধ্যম ঘোড়াটি গলায় ফাঁস দিয়ে হত্যা করে। এ খবর বিভিন্ন পত্রপত্রিকায় প্রকাশিত হলে সেটি দেখি এবং আমি তাকে ১০ হাজার টাকা সহায়তা করি।
উল্লেখ, গত (৯ ফেব্রুয়ারি) রাতে প্রতিদিনের মতো শহিদুল তার ঘোড়াটিকে গোয়াইল ঘরে রেখে ঘুমিয়ে পড়েন। পরদিন সকালে ঘোড়াটি ঘর থেকে বের করতে গেলে ঘোড়াটি পাওয়া যায়নি। না পেয়ে অনেক খোঁজাখুঁজির পর বাড়ির পাশে সামাজিক বনায়নে গাছের সঙ্গে গলায় রশি টাঙানো অবস্থায় ঘোড়াটিকে মৃত অবস্থায় পাওয়া যায়। শহিদুল উপজেলার বড়চওনা গায়েন মোড় গ্রামের মৃত মাজম আলীর ছেলে।

ব্রেকিং নিউজঃ