টাঙ্গাইল-৬ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার রাকিবের মতবিনিময়

378

স্টাফ রিপোর্টার ॥
আগামী জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) সংসদীয় আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বঙ্গবন্ধু স্যাটেলাইট কোম্পানির পরিচালক ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যারিস্টার খন্দকার রেজা-ই-রাকিব গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন।




শুক্রবার (৯ ডিসেম্বর) দুপুরে ব্যারিস্টার খন্দকার রেজা-ই-রাকিবের নাগরপুরে নিজ গ্রামের বাড়িতে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার খন্দকার রেজা-ই-রাকিব। এ সময় তিনি বলেন, আমি আগামী সংসদ নির্বাচনে টাঙ্গাইলের নাগরপুর-দেলদুয়ার আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আমি নাগরপুর-দেলদুয়ার মানুষের জন্য পাশে থেকে অবদান রাখতে চাই। শিক্ষা, দারিদ্রতা ও সামাজিক ক্ষেত্রে অবহেলিত এই দুই উপজেলার উন্নয়নে কাজ করতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা নাগরপুর ও দেলদুয়ারে করতে চাই। এখানে আমি কারো প্রতিপক্ষ হয়ে আসিনি। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজীব ওয়াজেত জয়ের হয়ে জনগণের পাশে এসে কাজ করতে এসেছি। তিনি আরও বলেন, আমি এমপি হতে পারি বা না পারি। এ দুই উপজেলার অহসায়, দরিদ্র মানুষের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করতে চাই।




নাগরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আক্তারুজ্জামান বকুলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক গণমাধ্যম ইন্ডিয়া টুডে গ্রুপের বাংলাদেশ ইনচার্জ শহিদুল হাসান খোকন, চ্যানেল টুয়েন্টিফোরের ডিজিটাল বিভাগের প্রধান সম্পাদক রাজিব খান।
এ সময় আরও উপস্থিত ছিলেন নাগরপুর-দেলদুয়ার এবং টাঙ্গাইলের বিভিন্ন গণমাধ্যমকর্মীগণ।

 

 

ব্রেকিং নিউজঃ