টাঙ্গাইল-৬ আসনে নৌকার গণজোয়ার সৃষ্টিতে কাজ করছেন টিটু

128

নাগরপুর প্রতিনিধি ॥
আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনে নৌকার গণজোয়ার সৃষ্টিতে নিরলসভাবে কাজ করছেন মনোনয়ন প্রত্যাশী আহসানুল ইসলাম টিটু।
নাগরপুর ও দেলদুয়ার উপজেলার ২০ টি ইউনিয়নের প্রতিটি গ্রাম, পাড়া, মহল্লায় ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রচারনা চালিয়ে যাচ্ছেন। করছেন উঠান বৈঠক, কর্মী সমাবেশ, মা সমাবেশ, মতবিনিময় সভা সহ বিভিন্ন কর্মকান্ড। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে শিক্ষার্থীদের মাঝে বিতরণ করছেন নিজের ছবি সংবলিত কলম, ফুটবল পাশাপাশি তাদের পড়ালেখার প্রতি আগ্রহী হয়ে উঠতে দিচ্ছেন নানাবিধ দিক নির্দেশনা। মা সমাবেশে গিয়ে নারী উন্নয়নে বর্তমান সরকারের বিভিন্ন কর্মসূচী তুলে ধরে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহবান জানাচ্ছেন।
টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ও ঢাকা স্টক এক্সচেঞ্জের সাবেক সভাপতি আহসানুল ইসলাম টিটু কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক সংসদ সদস্য মকবুল হোসেনের ছেলে। টিটু আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করে নাগরপুর-দেলদুয়ার উপজেলার সর্বত্র চষে বেড়াচ্ছেন। নেতাকর্মীদের সুসংগঠিত করতে করেছেন ১৪২ টি ভোট কেন্দ্র সুরক্ষা কমিটি। যাতে কেউ ভোট ডাকাতি ও ভোট কেন্দ্রে বিশৃংখলা সৃষ্টি করতে না পারে। তৃনমূল কর্মীদের চাঙ্গা রাখতে বিতরণ করেছেন নিজের নির্বাচনী শ্লোগান ও ছবি সংবলিত টি শার্ট। তিনি বিভিন্ন সময়ে দুস্থ্য পরিবারের মধ্যে নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন। এছাড়া তিনি দুই উপজেলার বিভিন্ন মসজিদ ও মন্দিরে আর্থিক সহায়তা দিয়েছেন। আহসানুল ইসলাম টিটু নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টিতে দুই উপজেলার সর্বত্র গণসংযোগ করে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরছেন।
এ প্রচারনায় তাকে সহযোগিতা করছে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগি সংগঠন। নাগরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবর আল মামুন টিনিউজকে বলেন, বর্তমান এমপি ক্ষমতায় থাকা অবস্থায় নাগরপুর ও দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠন নেতাকর্মীদের সাথে সু-সম্পর্ক না থাকার কারনে দলের মধ্যে বিভক্তের সৃষ্টি হয়েছে। আগামী নির্বাচনে প্রার্থী পরিবর্তন করে আহসানুল ইসলাম টিটুকে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দিলে এই আসনটি রক্ষা করা সম্ভব হবে।

ব্রেকিং নিউজঃ