টাঙ্গাইল-২ আসনে ছোট মনির মনোনয়ন বহালের দাবিতে মিছিল সমাবেশ

330

নূর আলম, গোপালপুর ॥
টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনে আওয়ামী লীগ মনোনিত জনপ্রিয় প্রার্থী তানভীর হাসান ছোট মনির মনোনয়ন বহাল রাখার দাবিতে শনিবার (১ ডিসেম্বর) বিকেলে গোপালপুর পৌর শহরে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলামের নেতৃতে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার কে এম গিয়াস উদ্দীন, ধোপাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই, বিআরডিবির সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা রেজাউল করিম প্রমুখ।
এদিকে দুই প্রার্থীকে নিয়ে বেকায়দায় পড়েছেন সরকার দলীয় নেতাকর্মী ও সমর্থকরা। গত (১৮ নভেম্বর) দলীয় মনোনয়ন নিয়ে এলাকায় আসেন জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও এই আসনের জনপ্রিয় নেতা তানভীর হাসান ছোট মনির। তিনি এলাকায় ব্যাপকহারে গণসংযোগ করেন। দলীয় কর্মী, সমর্থকদের বড় একটি অংশকে তিনি ঐক্যবদ্ধ করেন। ভেদাভেদ ভুলে অধিকাংশ নেতাকর্মীরা তার সাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। এতে দীর্ঘ দিনের কোন্দলের অবসান ঘটে।
গত বুধবার (২৮ নভেম্বর) সকালে রিটার্নিং অফিসার ও টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ে মনোনয়ন দাখিলের পর তিনি গোপালপুর আসেন এবং উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার বিকাশ বিশ^াসের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন। ওই দিন দুপুরে স্থানীয় সংসদ সদস্য খন্দকার আসাদুজ্জামানের পুত্র খন্দকার মশিউজ্জামান রোমেলও টাঙ্গাইল রিটার্নিং অফিসে দলীয় মনোনয়ন জমা দিয়ে রাতে গোপালপুর এসে দলীয় কার্যালয়ে বসেন। ফলে দলীয় নেতাকর্মীদের নিয়ে শুরু হয় পুণরায় টানাটানি ও বিষোদগার। তানভীর হাসান ছোট মনির মনোনয়ন বহাল রাখার দাবিতে দলীয় নেতাকর্মীরা প্রত্যেক দিন পৌর শহরসহ বিভিন্ন স্থানে মিছিল ও সমাবেশ করে এমপি পুত্র মশিউজ্জামান রোমেলের মনোনয়ন বাতিলের দাবি জানিয়ে আসছেন।

ব্রেকিং নিউজঃ