টাঙ্গাইল হুগড়া হাবিব কাদের বিদ্যালয়ে শিক্ষার্থীরা আনন্দিত

89

স্টাফ রিপোর্টার ॥
দীর্ঘ দেড় বছর বন্ধ থাকার পর শিক্ষা প্রতিষ্ঠান খোলায় শ্রেণী কক্ষে ফিরে শিক্ষার্থীরা যেমন খুশি, তেমন আনন্দিত শিক্ষক ও অভিভাবকরাও। প্রিয় ছেলে-মেয়েদের বরণ করে নিতে টাঙ্গাইল সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নেয়া হয়েছিল নানা প্রস্তুতি। তারই ধারাবাহিকতায় রবিবার (১২ সেপ্টেম্বর) শিক্ষা প্রতিষ্ঠান খোলার প্রথম দিনে স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয় টাঙ্গাইল সদর এলাকার হুগড়া হাবিব কাদের উচ্চ বিদ্যালয়।
হুগড়া হাবিব কাদের উচ্চ বিদ্যালয়ের ছষ্ঠ শ্রেণির শিক্ষার্থী রাকিব ও রনি মোল্লা, দশম শ্রেণির শিক্ষার্থী রিফাত মোল্লা ও রিয়া আক্তার টিনিউজকে বলেন, অনেকদিন পর আমরা স্কুলে আসতে পেরে আমারা খুব আনন্দিত এবং খুশি। এভাবে নিয়মিত ক্লাস করতে চাই। স্যার ম্যাডামেরা স্কুলে আমাদেরকে ফুল দিয়ে বরণ করে নেন। সাবান দিয়ে হাত ধুয়ে মাস্ক পরে আমরা ক্লাসে অংশ নেই।
প্রধান শিক্ষক শামীম আল মামুন জুয়েল টিনিউজকে বলেন, এতদিন শিক্ষার্থীরা স্কুলে আসতে পারে নাই। করোনা পরিস্থিতির কারণে দীর্ঘদিন স্কুল বন্ধ থাকার পর সংক্রমণ কমে আসায় সরকার স্কুল খোলার ঘোষণা দিয়েছেন। শিক্ষার্থীরা অনেক খুশি, তারা স্কুলে আসছে। নিরব স্কুলটি আজ প্রাণ ফিরে পেয়েছে।

 

 

 

 

 

ব্রেকিং নিউজঃ