টাঙ্গাইল স্টেডিয়ামে দীর্ঘ ৮ মাস পর খেলা শুরু হচ্ছে

117

মোজাম্মেল হক ॥
নবাগত জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার নবাগত সভাপতি আতাউল গনির অভিষেকে জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সভা অত্যন্ত সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১ নভেম্বর) সন্ধ্যায় টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা ক্রীড়া সংস্থায় অনুষ্ঠিত সভার শুরুতে কার্যনির্বাহী কমিটির পরিচিতি পর্বে সবাই তাদের পদবীসহ পরিচয় তুলে ধরেন।
নবাগত জেলা প্রশাসক আতাউল গনির সভাপতিত্বে সভার শুরুতে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু পূর্ববর্তী সভার কার্যবিবরণী পাঠ করেন। এরপর সভার আলোচ্য সূচি অনুযায়ি আলোচনা পর্বে এই মহামারী করোনাকালে স্বাস্থ্যবিধি ঠিক রেখে বিভিন্ন খেলাধুলা আয়োজনের সিদ্ধান্ত হয়। শুরুতে ভলিবল, কাবাডি ও ক্রিকেট দিয়ে দীর্ঘ ৮ মাস পর টাঙ্গাইল স্টেডিয়ামে খেলাধূলা শুরু হতে যাচ্ছে। টাঙ্গাইল ক্রীড়া সংস্থার ভলিবল উপ কমিটির সভাপতি হারুন অর রশিদ ও সাধারণ সম্পাদক ইফতেখারুল অনুপমকে দ্রুত ভলিবল খেলা আয়োজনের আহবান জানান জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আতাউল গনি এবং পুলিশ সুপার ও ক্রীড়া সংস্থার সহসভাপতি সঞ্জিত কুমার রায়। এছাড়া মহিলা ক্রীড়া সংস্থার অধীনে মহিলা ভলিবল খেলাও একই সময়ে আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়।
আপাতত শীতের দিনে ফুটবল নয়, শীতের দিনে ক্রিকেট। নভেম্বর মাসের শেষ দিকে কাবাডি ও ক্রিকেট খেলা শুরু করার কথা বলা হয়। তবে মহামারী করোনার প্রভাব যদি বেড়ে যায়। সরকারের যদি কোন নির্দেশনা থাকে তাহলে খেলা বন্ধ করা হবে বলে জানানো হয়। টাঙ্গাইল স্টেডিয়ামে খেলাধুলা আয়োজনে মাঠের খেলার চাপ বেশী। এজন্য শহরের দক্ষিন অঞ্চলে ফুটবলের জন্য একটা স্থায়ী স্টেডিয়াম তৈরীর ব্যাপারে প্রাথমিক সিদ্ধান্ত হয়। কার্যনিবাহী কমিটির সভায় আরও উপস্থিত ছিলেন সহসভাপতি পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক আমিনুল ইসলামসহ কার্যনিবার্হী কমিটির সকল সদস্যবৃন্দ।

 

 

 

ব্রেকিং নিউজঃ