টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মানিক সম্পাদক তোফা

212

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করেন। আগামী তিন বছরের জন্য টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ঘোষনা করা হয় টাঙ্গাইল জেলা যুবলীগের বর্তমান সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক ও সাধারণ সম্পাদক হিসেবে হুগড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তোফাজ্জল হোসেন খান তোফা এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে হযরত আলীর নাম ঘোষনা করা হয়েছে।




টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে সোমবার (২৪ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে নতুন কমিটি ঘোষনা করা হয়।




সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক। টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আমিরুল ইসলাম খানের সভাপতিত্বে সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃনাল কান্তি দাস এমপি, এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের এমপি, ছানোয়ার হোসেন এমপি, তানভীর হাসান ছোট মনির এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপাসহ জেলা এবং উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

 

 

ব্রেকিং নিউজঃ