রবিবার, সেপ্টেম্বর 20, 2020
Home টাঙ্গাইল টাঙ্গাইল সদরে বন্যায় চরাঞ্চলে আওয়ামী লীগের ত্রাণ বিতরণ

টাঙ্গাইল সদরে বন্যায় চরাঞ্চলে আওয়ামী লীগের ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ আগস্ট) দিনব্যাপী টাঙ্গাইল সদর উপজেলায় ৪টি ইউনিয়নের চরাঞ্চলে জেলা আওয়ামী লীগের উদ্যোগে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।
এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামছুল হক ও আনিসুর রহমান আনিস, যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, কোষাদ্যক্ষ বাহারুল ইসলাম মিন্টু, ধর্মবিষয়ক সম্পাদক বদিউজ্জামান ফারুক, শ্রম বিষয়ক সম্পাদক এহসানুল ইসলাম আজাদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৈয়দ মাহমুদ তারেক পুলু, সাংস্কৃতিক সম্পাদক এলেন মল্লিক, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট খোরশেদ আলম, বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা জেবুন্নেছা মাহমুদ চায়না, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিনু আনাহলী ও যুব মহিলা লীগের যুগ্ম সম্পাদক দেলরুবা খানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় কাকুয়া, হুগড়া, কাতুলী ও মাহমুদনগর ইউনিয়ন ৫ শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী হিসেবে চাল, ডাল, আলু, লবন বিতরণ করা হয়।
উল্লেখ্য, এবারের চলতি বন্যায় চরাঞ্চলের চারটি ইউনিয়নে বন্যায় ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। পানিবন্দি হয়ে পড়েন হাজার হাজার মানুষ। পানি কমতে শুরু করায় দেখা দেয় তীব্র ভাঙনও। যার ফলে অনেকেই নিঃস্ব হয়ে পড়েছে।

 

 

 

ব্রেকিং নিউজঃ