টাঙ্গাইল শহর বিএনপির পাল্টা কমিটি গঠন

339

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইল শহর বিএনপির পাল্টা কমিটি গঠন করা হয়েছে। জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদলের সাবেক আহবায়ক আশরাফ পাহেলীকে সভাপতি ও জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সরকারি এমএম আলী কলেজের সাবেক ভিপি নুরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে পাল্টা এই কমিটি গঠন করা হয়েছে। গত (২৩ আগস্ট) এই কমিটি গঠন করা হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে।

প্রেস বিজ্ঞপ্তি সূত্রে আরও জানা গেছে, পাল্টা এই কমিটি ঘোষনার সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ছাইদুল হক ছাদু, সাবেক সদস্য সচিব মাহমুদুল হক সানু, জেলা কমিটির যুগ্ম আহবায়ক দেওয়ান শফিকুল ইসলাম, সদস্য সাদেকুল আলম খোকা, জিয়াউল হক শাহীন, এডভোকেট মমতাজ করিম, রফিকুল ইসলাম স্বপন, সফিকুর রহমান খান সফিক, যুবদলের যুগ্ম আহবায়ক মাহমুদুল হাসান টিটন, আব্দুল্লাহেল কাফি সাহেদ, সৈয়দ মনিরুজ্জামান জুয়েল, হাবিবুর রহমান হাবিব, আজহারুল ইসলাম লাবু প্রমুখ।

 

ঘোষিত এ কমিটির সভাপতি আশরাফ পাহেলী টিনিউজকে জানান, এটা বিএনপির ১৮টি ওয়ার্ডের নির্যাতিত ত্যাগী ও আন্দোলনে রাজপথের সৈনিকদের কমিটি। এই কমিটির নেতৃত্বে শক্তিশালী ওয়ার্ড কমিটি ও পূর্নাঙ্গ শহর কমিটি গঠন করা হবে। ফলে আন্দোলন সংগ্রাম বেগবান হবে। এই কমিটি ইতিমধ্যেই ১৮টি ওয়ার্ডের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করেছে ও আরও সভা চালিয়ে যাচ্ছে। ১৮টি ওয়ার্ডের তৃনমুল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে কমিটি গঠন করা হবে বলে তিনি জানান।

এ বিষয়ে টাঙ্গাইল জেলা বিএনপির সাবেক সদস্য সচিব মাহমুদুল হক সানু টিনিউজকে বলেন, ধানের শীষের প্রতীক নিয়ে আমি দুইবার টাঙ্গাইল পৌরসভার মেয়র পদে নির্বাচন করেছি। ত্যাগী ও দলের প্রতি আনুগত্য নেতাদের আমি ভালভাবেই চিনি। এই কমিটিকে সকলেই সাদরে গ্রহণ করেছে বলেও মনে করেন তিনি। জেলা বিএনপির একাংশের আহবায়ক আহমেদ আজমের মাধ্যমে যে শহর কমিটি গঠন করা হয়েছে, সেই কমিটি সুবিধাবাদি আওয়ামী এজেন্ড দ্বারা গঠিত বলেও মন্তব্য করেন তিনি।

এ বিষয়ে টাঙ্গাইল জেলা বিএনপির আহবায়ক আহমেদ আজমের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি তার ফোন রিসিভ করেননি।

ব্রেকিং নিউজঃ