টাঙ্গাইল শহরে ৪ খাবার হোটেলকে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

112

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইল শহরের খাবার হোটেলে নিম্নমান ও অপরিষ্কারভাবে খাবার তৈরি করার অপরাধে ৪টি হোটেলের মালিককে মোট ২১ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে পৌর এলাকার পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এ জরিমানা করেন সদর উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা রানুয়ারা খাতুন।
এর আগে গোপন সংবাদের ভিত্তিতে পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় ইউএনও রানুয়ারা খাতুনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় এসব হোটেলের নিম্নমানের খাবার, অতিরিক্ত মূল্য এবং অপরিষ্কার পরিবেশে খাবার তৈরি করার কারণে ৪টি হোটেলকে জরিমানা করা হয়। এ সময় অন্যান্য ব্যবসায়ীদেরও সচেতন করা হয়।
এ বিষয়ে সদর উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা রানুয়ারা খাতুন টিনিউজকে বলেন, নিম্নমানের খাবার, অপরিচ্ছন্নভাবে খাবার তৈরি ও খাবারের দামের বিষয়ে অভিযোগ আসছিল। তারই প্রেক্ষিতে আজকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করি এবং এর সত্যতাও পাই।
এ সময় সেফাত রেস্টুরেন্টকে ৮ হাজার, উজ্জালা রেস্টুরেন্টকে ৬ হাজার, সনি স্টারকে ৫ হাজার এবং বাঙ্গালিয়া রেস্টুরেন্টকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।
হোটেলের সুস্থ পরিবেশ ফিরিয়ে আনার জন্য এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান। এ সময় সদর থানার (এসআই) দেলোয়ার হোসেনসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

 

ব্রেকিং নিউজঃ