টাঙ্গাইল শহরে তিনটি ক্লিনিকের কার্যক্রম বন্ধ করে দিয়েছে সিভিল সার্জন

360

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইল শহরে রেজিস্টেশন বিহীন তিনটি ক্লিনিকের কার্যক্রম বন্ধ করে দিয়েছে সিভিল সার্জন। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিকেলে শহরের বিভিন্ন এলাকায় ক্লিনিক মালিক সমিতির নেতাকর্মীদের নিয়ে এই কার্যক্রম পরিচালনা করে জেলা সিভিল সার্জন। বন্ধ করে দেয়া ক্লিনিকগুলো হলো- টাঙ্গাইল আই সেন্টার, এসএসএস চক্ষু হাসপাতাল এবং একতা ক্লিনিক এন্ড হাসপাতাল।
এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান, জেলা ক্লিনিক মালিক সমিতির সভাপতি এম শিবলী সাদিক ও সাধারণ সম্পাদক বজলুর রহিম রিপনসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
সিভিল সার্জন কর্তৃপক্ষ জানায়, টাঙ্গাইলের কয়েকটি ক্লিনিক রেজিস্টেশন বিহীনভাবে তাদের কার্যক্রম পরিচালনা করছে। এমন তথ্যের ভিত্তিতে আমরা বিভিন্ন ক্লিনিকের কার্যক্রম পরিদর্শন করি। এ সময় টাঙ্গাইল আই সেন্টার, এসএসএস চক্ষু হাসপাতাল এবং একতা ক্লিনিক এন্ড হাসপাতালের কোন রেজিস্টেশন না থাকার কারণে সেগুলোর কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়। সেই সাথে তাদের নির্দেশ দেওয়া হয়, তারা যেন তাদের কাগজপত্র ঠিক করে পরবর্তীতে ক্লিনিকের কার্যক্রম পরিচালনা করেন। তা না হলে ওই সকল ক্লিনিক মালিকদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। আর আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

 

 

ব্রেকিং নিউজঃ