টাঙ্গাইল ‘মালঞ্চ’ সিনেমা হলে বিশ্বকাপ ফুটবল ফাইনাল খেলা দেখাবে

224

স্পোর্টর্স রিপোর্টার ॥
বহু প্রতীক্ষিত কাতার বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা রোববার (১৮ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে। খেলায় আর্জেন্টিনা ও ফ্রান্স শিরোপা যুদ্ধে নামবে। দর্শকদের বাড়তি আনন্দ দিতে ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছে টাঙ্গাইলের ‘মালঞ্চ’ সিনেমা হল। রাত ৯ টায় ফাইনাল খেলা সরাসরি এই হলের বড় পর্দায় দেখানো হবে। সকাল থেকেই শহরে মাইকিং করে প্রচারনা চালানো হচ্ছে। ইতোমধ্যেই হলটিতে অগ্রিম টিকিট কিনতে আসতে শুরু করেছেন ফুটবল প্রেমিরা।




মালঞ্চ হল কর্তৃপক্ষ টিনিউজকে জানান, ‘মালঞ্চ’ হলটি ১৯৭৫ সালে প্রতিষ্ঠিত হয়। তৎকালীন সময়ে টাঙ্গাইল শহরে পাঁচটি সিনেমা হল ছিলো। বর্তমানে এই একটি মাত্র সিনেমা হল ঠিকে আছে। এই হলের আসন সংখ্যা ৩৫০ টি।




ফুটবল প্রেমিরা টিনিউজকে জানান, পুরো বিশ্বকাপ খেলা বাসায় বসেই দেখেছেন। কিন্তু এবার তাদের প্রিয় দল আর্জেন্টিনা ফাইনাল খেলবে এই আনন্দে তারা বড় পর্দায় খেলা দেখার জন্য মালঞ্চ সিনেমা হলে এসে অগ্রিম টিকিট ক্রয় করেছেন। শহরের শাওন মিয়া টিনিউজকে জানান, আমি জনপ্রিয় দল আর্জেন্টিনা সাপোর্ট করি। বিশ্বকাপের অন্যান্য খেলা নিজের ও বন্ধুর বাসায় দেখলেও আজকে বড় পর্দায় খেলা দেখতে মালঞ্চ হল থেকে বন্ধুরা মিলে পাঁচটি টিকিট কিনেছি। অন্যান্য দিনের চেয়ে আজকে আনন্দ উল্লাসে খেলা দেখবো। আমার বিশ্বাস কাতার বিশ্বকাপটি আর্জেন্টিনার ঘরে যাবে।




ফুটবল প্রেমি আরো অনেকেই টিনিউজকে জানান, বিশ্বকাপ ফুটবল মানেই বাড়তি উম্মোদনা। অন্যান্য খেলা বাসায় বসে দেখলেও সিদ্ধান্ত নিয়ে ফাইনাল খেলাটি মালঞ্চ হলের বড় পর্দায় দেখার জন্য। সকলে মিলে খেলা দেখলে উল্লাস করতে পারবো।
মালঞ্চ হলের ব্যবস্থাপক আব্দুল মিয়া টিনিউজকে বলেন, কাতার বিশ্বকাপের সর্বশেষ ফাইনাল খেলাটি দর্শকরা বড় পর্দায় দেখতে সকাল থেকেই অনেক দর্শক আসছে। তাদের মধ্যে কেউ কেউ একাধিক টিকিট ক্রয় করছে। স্টেডিয়ামে বসে খেলা দেখার কিছুটা হলেও আমেজ পাবে দর্শকরা। এজন্য শহরে মাইকিং করা হচ্ছে।




মালঞ্চ হলের মালিক জাহিদুর রহমান টিনিউজকে বলেন, গত বিশ্বকাপের ফাইনাল খেলা দেখার জন্য আমরা আয়োজন করেছিলাম। সাড়াও পেয়েছিলাম ভাল। সেই চিন্তা থেকে এ বছরও খেলা দেখার আয়োজন করা হয়েছে। সকাল থেকে ভালই টিকেট বিক্রি হচ্ছে।

 

ব্রেকিং নিউজঃ