টাঙ্গাইল মাভাবিপ্রবিতে মহান বিজয় দিবস পালিত

78

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইল মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নানা কর্মসূচির মাধ্যমে মহান বিজয় দিবস পালন করা হয়েছে। শুক্রবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সাথে সাথে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের জাতীয় পতাকা উত্তোলন ও সম্মান প্রদর্শন এবং বিশ্ববিদ্যালয় উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচির শুরু হয়। বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. ফরহাদ হোসেন, প্রো-ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ আর এম সোলাইমান ও ট্রেজারার প্রফেসর ড. সিরাজুল ইসলামকে সাথে নিয়ে শহীদদের স্মরণে বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে ‘প্রত্যয়-৭১’ এর পাদদেশে পুষ্পস্তবক অর্পন করেন। এরপর একটি আনন্দ র‌্যালি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়।




এছাড়া শিক্ষক সমিতি, অফিসার্স এসোসিয়েশন, ৩য় শ্রেণী কর্মচারী সমিতি, ৪র্থ শ্রেণী কর্মচারী সমিতি, বঙ্গবন্ধু পরিষদ, বঙ্গবন্ধু শিক্ষক পরিষদ, বাঙালি জাতীয়তাবাদ, মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত প্রগতিশীল শিক্ষক সমাজ, ভাসানী পরিষদ, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, বাঁধন, মাভাবিপ্রবি ডিবেটিং সোসাইটি, মাভাবিপ্রবি সাংবাদিক সমিতি ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকেও প্রত্যয়-৭১ এর পাদদেশে পুস্পস্তবক অর্পণ করা হয়।




অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল ছাত্র বনাম শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী ফুটবল খেলা, বঙ্গবন্ধুর ম্যূরাল চত্ত্বরে চিত্রাংকন প্রতিযোগিতা, কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া ও গোবিন্দ মন্দিরে বিশেষ প্রার্থনা এবং বিকেলে মুক্তিযুদ্ধের চেতনা ভিত্তিক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সকল কর্মসূচিতে অনুষদের ডিন, রেজিস্ট্রার, হল প্রভোষ্ট, বিভাগীয় চেয়ারম্যান, প্রক্টর, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, ছাত্র-ছাত্রীবৃন্দ ও বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন অংশগ্রহণ করেন।

ব্রেকিং নিউজঃ