টাঙ্গাইল বিন্দুবাসিনী ব্যাচ ফুটবল টুর্নামেন্টের সভা অনুষ্ঠিত

316

স্পোর্টস রিপোর্টার ॥
ঐতিহ্যবাহী টাঙ্গাইল বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের চতুর্থ ফুটবল (বিবিএফসি) টুর্নামেন্টের আয়োজন নিয়ে ব্যাচ প্রতিনিধিদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ জুন) বিকালে স্থানীয় করোনেশন ড্রামাটিক ক্লাবের (সিডিসি) হল রুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বিবিএফসি ২০২১ আয়োজক কমিটির চেয়ারম্যান, বিন্দুবাসিনী ৮৯ ব্যাচ ও টাঙ্গাইল পৌরসভার সাবেক প্যানেল মেয়র সাইফুজ্জামান খান সোহেল।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বিন্দুবাসিনী ১৯৮৩ ব্যাচের জাহিদ তারেক খান জুয়েল, ১৯৮৮ ব্যাচের শহিদুল্লাহ কায়সার ও কামরুজ্জামান, ১৯৯০ ব্যাচের শেখ ফরিদ ও আব্দুল হাকিম খান তুষার, ১৯৯১ ঐক্যতান ব্যাচ ও টাঙ্গাইল জেলা বাস-মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড়মনি ও ১৯৯১ ঐকতান ব্যাচ প্রতিনিধি ও ক্রীড়া সাংবাদিক মোজাম্মেল হক, ১৯৯৩ ব্যাচ ও বিবিএফসি ফুটবল টুর্নামেন্টের আয়োজক কমিটির সদস্য মফিজুল ইসলাম মজনু ও আব্দুল আলিম ভূইয়া টিপু, ১৯৯৯ সাল ব্যাচ প্রতিনিধি ডাক্তার শফিকুল ইসলাম সজিব।
এছাড়া টুর্নামেন্ট নিয়ে আলোচনা করেন, ২০০৪ ব্যাচের তানভীরুল ইসলাম হিমেল, ২০০৫ ব্যাচের সাজ্জাদ বাপ্পী ও গোলাম রাপ্পী রুপম, ২০০৭ ব্যাচের নায়েব ইউসুফ পিয়াস, ২০০৮ ব্যাচের ইমতিয়াজ কবির ওলী, ২০০৯ ব্যাচের রাফি, ২০০১ ব্যাচের তৌফিকুর রহমান ও সাব্বির হোসেন, ২০১২ আয়োজক ব্যাচের শিহাব মিয়া ও সাদনান সাইফ শিশির, ২০১৩ ব্যাচের জাকারিয়া ইসলাম সিফাত ও আলআমিন।
আগামী ঈদুল আযহার পরদিন থেকে টাঙ্গাইল স্টেডিয়ামে সবগুলো ব্যাচের ফুটবল দল নিয়ে নকআউট ভিত্তিক এই টুর্নামেন্ট শুরুর করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ১৯৮৩ ব্যাচ থেকে ২০১৯ ব্যাচ পর্যন্ত খেলায় অংশগ্রহণ করবে।

 

 

 

ব্রেকিং নিউজঃ