টাঙ্গাইল বিএনপির সাংগঠনিক সম্পাদক হামিদের ইন্তেকাল

85

স্টাফ রিপোর্টার ॥
কিডনী রোগে আক্রান্ত হয়ে টাঙ্গাইল জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ তালুকদার মৃত্যুবরণ করেছেন। শনিবার (২১ আগস্ট) বেলা সোয়া ১২টায় তিনি মির্জাপুর কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। তথ্যটি নিশ্চিত করেছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল।
মরহুম আব্দুল হামিদ তালুকদার (৫৯) টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া তালুকদার পাড়ার মরহুম শওকত আলী তালুকদারের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
তিনি দীর্ঘদিন যাবৎ কিডনী ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। গত বৃহস্পতিবার (১৯ আগস্ট) কিডনী জনিত সমস্যায় তিনি মির্জাপুর কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৯ আগস্ট) তাঁর মৃত্যু হয়। আগামীকাল রোববার (২২ আগস্ট) সকাল ১০টায় করটিয়া জমিদার বাড়ি ঈদগাঁহ মাঠে তার জানাজা শেষে করটিয়া পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হবে। তার অকাল মৃত্যুতে কেন্দ্রীয় যুবদলের নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি ছাইদুল হক ছাদুসহ জেলা বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাহফিরাত কামনার পাশাপাশি শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
উল্লেখ্য, বিগত ১৯৮৮-৮৯ সালে আব্দুল হামিদ তালুকদার করটিয়া সরকারি সা’দত বিশ^বিদ্যালয় কলেজ ছাত্র সংসদের এজিএস ছিলেন।

ব্রেকিং নিউজঃ