টাঙ্গাইল বার সমিতির নির্বাচনে আওয়ামীলীগ বিএনপি সমান সমান

273

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইল জেল এ্যাডভোকটে বার সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বাধীন সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের মনোনীত প্যানেল থেকে সভাপতি ও সম্পাদকসহ ৭টি পদের প্রার্থী বিজয়ী হয়েছেন। অপরদিকে, বিএনপি নেতৃত্বাধীন জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের প্যানেল থেকে সহ-সভাপতি ও যুগ্ম সম্পাদকসহ ৭টি পদের প্রার্থী বিজয়ী হয়েছেন।
বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সমিতির ভবনে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। রাতে ভোট গননা শেষে প্রধান নির্বাচন কমিশনার আনন্দ মোহন আর্য্য ফলাফল ঘোষনা করেন।
আওয়ামী লীগের নেতৃত্বাধীন সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের মনোনীত
প্যানেল থেকে বিজয়ীরা হলেন, সভাপতি আইয়ুব আলী (৩৭৪ভোট), সাধারন সম্পাদক শহিদুর রহমান (৩৪৪ ভোট), লাইব্রেরী সম্পাদক আজাহারুল ইসলাম (৩৬২ ভোট), সাহিত্য ও সাংস্কৃকিক সম্পাদক এম,আনোয়ার হোসেন সখীপুরি (৩৩৩ ভোট), নির্বাহী সদস্য আব্দুল জলিল (৪১৬ ভোট), ফাহিমা আক্তার (৩৯০ ভোট), সুব্রত সাহা (৩৬১ ভোট)।
অন্যদিকে, বিএনপি নেতৃত্বাধীন জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের প্যানেল থেকে বিজয়ীরা হলেন, সহ-সভাপতি সরকার কবীর উদ্দিন (৩৭৮ ভোট), সহ-সভাপতি জহুর আজহার খান (৩৬৩ ভোট), যুগ্ম সম্পাদক এস,এম পারভেজ শিমুল (৩৫৩ ভোট), ক্রীড়া সম্পাদক ছারোয়ার হোসেন মারুফ (৩৫০ ভোট), নির্বাহী সদস্য আরিফুর রহমান খান (৪১০ ভোট), সাইফুল ইসলাম সাঈদ (৩৬৪ ভোট), আশরাফ আলী মিয়া বাদল (৩১৪ ভোট)।

 

ব্রেকিং নিউজঃ