টাঙ্গাইল বসুন্ধরা কিংস দ্বিতীয় বিভাগ ফুটবল সুপার লীগে ইলেভেন স্টার সেমিফাইনালে

159

মোজাম্মেল হক ॥
(৪-০) গোলে এগিয়ে থেকে খেলার শেষ দিকে ৩ মিনিটের কালবৈশাখী ঝড়ে ৩ গোল হজম করে ইলেভেন স্টার ক্লাব প্যাড়াডাইস গ্রীনের সাথে ড্র করেও সেমিফাইনালে উঠেছে। রোববার (২৪ জুলাই) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে জেলা ফুটবল এসোসিয়েশন (ডিএফএ) আয়োজিত বসুন্ধরা কিংস দ্বিতীয় বিভাগ ফুটবল সুপার লীগের “ক’ গ্রুপে দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হয়।

খেলার শুরু থেকে ইলেভেন স্টার ক্লাব তরুণ ফুটবলার ছন্দময় ফুটবল খেলতে থাকে। খেলার ১০ মিনিটের সময় চমৎকার সংঘবদ্ধ আক্রমন থেকে ইলেভেন স্টার ক্লাবের জিহাদ গোল করে (১-০) দলকে এগিয়ে নেয়। খেলায় পিছিয়ে পড়ে প্যাড়াডাইস গ্রীন অগোছালো আক্রমন করতে থাকলে পাল্টা আক্রমন থেকে ৩৮ ও ৩৯ মিনিটের সময় সাব্বির ও জিহাদ আরো ২টি গোল করে (৩-০) ব্যবধান বাড়িয়ে নেয়।

 

খেলার দ্বিতীয়ার্ধের শুরুতে ইলেভেন স্টার পক্ষে সাব্বির তার দ্বিতীয় ও দলের পক্ষে চতুর্থ গোল করে (৪-০)। এরপর ইলেভেন স্টার ফুটবলারদের খেলায় আয়েশী ভাব চলে আসে। সাথে কিছু ফুটবলার পরিবর্তনে তাদের খেলায় ছন্দময় রুপটা হারিয়ে অগোছালো দল হয়ে যায়। সেই সুযোগে ইলেভেন স্টার দলের রক্ষনসেনার ফাউলে ৫৮ মিনিটের সময় পেনাল্টিতে প্যাড়াডাইস গ্রীনের অনিক গোল করে (৪-১) ব্যবধান কমিয়ে এনে তাদের খেলায় গতি বাড়িয়ে দেয়। আক্রমন পাল্টা আক্রমন করে খেলতে থাকে। এর মধ্যে ইলেভেন স্টার দলের স্টাইকারদের ব্যর্থতায় গোল মিস করে। খেলার ৭৭ মিনিটে সময় প্যাড়াডাইস গ্রীনের পক্ষে রাজু গোল করে (৪-২) খেলায় তাদের ছন্দময় আক্রমন তুলে আনে। ৭৮ ও ৭৯ মিনিটে তপু ও বদলী খেলোয়াড় জনি পরপর ২টি গোল করে (৪-৪) খেলায় সমতা আনে। এর মিনিট খানেক পর খেলা শেষ হলে দ’ুদলই ১ পয়েন্ট অর্জন করলে ইলেভেন স্টার পূর্বের খেলায় জয়লাভে ৩ পয়েন্ট এবং ড্র ম্যাচে ১ পয়েন্ট ৪ পয়েন্ট নিয়ে সেমিফাইনালে উঠেছে। প্যাড়ডাইস গ্রীন ১টি খেলায় অংশগ্রহন করে ড্র হওয়া ম্যাচে ১ পয়েন্ট অর্জন করেছে।

এই গ্রুপের অন্য দল রুপালী অতীত ক্লাবের সাথে (২৬ জুলাই) মুখোমুখি হবে। ইলেভেন স্টার- দিদার, আশিক, মিলন, মানিক/সবুজ, রাহুল, জাহিদ/রাকিব, দেবজিৎ, রাকিব, জিহাদ/সাগর, সাব্বির ও হৃদয়। প্যাড়াডাইস গ্রীন ক্লাব- খোকন, রহিজ, ফেরদৌস, সিজান, রাজু, জুলহাস, তপু কুমার, শুভ/দুরন্ত, জুয়েল খান/জনি, সোহেল ও সাব্বির।
সোমবার (২৫ জুলাই) খেলায় অংশগ্রহণ করবে- কিশালয় যুব সংঘ ও মসজিদ রোড ক্লাব।

ব্রেকিং নিউজঃ