টাঙ্গাইল বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে স্বদেশী সংঘ ফাইনালে

155

মোজাম্মেল হক ॥
প্রতিদ্বন্দিতাপূর্ন ২য় সেমিফাইনাল ম্যাচে ইয়ং স্পোটিং ক্লাবের তারকা ক্রিকেটার নাজমুল হোসেন মিলন ৬৪ রানে অপরাজিত। দলের ৭ উইকেট পতন হলেও জয়ের জন্য দরকার মাত্র ১৭ রান। কিন্তু স্বদেশী সংঘের অধিনায়ক ইসলাম খান শর্ট কাভারে যখন ফিল্ডিং করতে দাঁড়ালেন ঠিক তখনই লোপ্পা ক্যাচ দিয়ে নাজমুল হোসেন মিলন আউট হলেন। ঠিক যেন তীরে এসে তরী ডুবার মতো ম্যাচ থেকে ইয়ং স্পোটিং ছিটকে গেল ফাইনালে উঠার রেসে।
রোববার (২৮ নভেম্বর) টাঙ্গাইল স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-পরিষদ আয়োজিত বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের ২য় সেমিফাইনালে মুখোমুখি হয়েছিলো প্রগতিশীল স্বদেশী সংঘ এবং ইয়ং স্পোটিং ক্লাব। সকালে টস জয়ী ইয়ং স্পোটিং ক্লাব প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। প্রগতিশীল স্বদেশী সংঘ উদ্বোধনী ব্যাটসম্যান রিয়াসাত ও ওয়ানডাউন ব্যাটসম্যান ইসলাম খানের চমৎকার ব্যাংটিয়ে ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৯৭ রান করে। দলের রিয়াসাত সর্বোচ্চ ৬৪ ও ইসলাম খান ২৭ রান করে। বোলিংয়ে বিজিত ইয়ং স্পোটিং ক্লাবের রাসেল খান ৩৭ রানে ৩টি ও সাদী ২৯ রানে ২টি উইকেট দখল করে।
জবাবে ইয়ং স্পোটিং ক্লাব ৪৮.৩ ওভারে ১৮৫ রানে অলআউট হলে ১২ রানে পরাজিত হয়ে ফাইনালে উঠতে ব্যর্থ হয়। দলের পক্ষে নাজমুল ইসলাম মিলন সর্বোচ্চ ৬৪ ও রাজিব ৪০ রান করে। বোলিংয়ে স্বদেশী সংঘের মুন্না ৪৯ রানে ৩টি ও প্রীতম ১৩ রানে ২টি উইকেট দখল করে।
আগামী মঙ্গলবার (১ ডিসেম্বর) ফাইনালে প্রগতিশীল স্বদেশ সংঘের মুখোমুখি থানাপাড়া ইষ্টার্ন স্পোটিং ক্লাব।

 

ব্রেকিং নিউজঃ