টাঙ্গাইল বঙ্গবন্ধু প্রিমিয়ার ক্রিকেট লীগে থানাপাড়া জয়ী

82

স্পোর্টস রিপোর্টার ॥
তরুন প্রতিশ্রতিশীল অলরাউন্ডার রাফসান জানির চমৎকার ব্যাটিং ও বোলিংয়ে থানাপাড়া ক্লাব ১০৬ রানের বিশাল ব্যবধানে স্কয়ার ক্রিকেট ক্লাবকে হারিয়ে সেমিফাইনালে উঠার পথে। শনিবার (৩ এপ্রিল) সকালে জেলা ক্রীড়া সংস্থা আয়োজনে টাঙ্গাইল স্টেডিয়ামে বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের “খ” গ্রুপের ম্যাচে থানাপাড়া ক্লাব ও স্কয়ার ক্রিকেট ক্লাব মুখোমুখি হয়।
খেলায় টসে হেরে থানাপাড়া ক্লাব প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৪৮ রান সংগ্রহ করে। দলের পক্ষে রাফসান জানি সর্বোচ্চ অপরাজিত ৬৭ রান করে। এছাড়া সানি দ্বিতীয় সর্বোচ্চ ৩১ রান ও রনি ২৩ রান করে। বোলিংয়ে স্কয়ার ক্রিকেট ক্লাবের রাকীব ও সুমন যথাক্রমে ৩৪ ও ৪৪ রানে ২টি করে উইকেট দখল করে। জবাবে স্কয়ার ক্রিকেট ক্লাব ৩৫.৫ ওভারে ১০ উইকেট হারিয়ে ১৪২ রান করলে থানাপাড়া ক্লাব ১০৬ রানের ব্যবধানে জয়লাভ করে সেমিফাইনাল পথে এগিয়ে যায়। দলের পক্ষে জহির সর্বোচ্চ ২৮ রান করে। এছাড়া জসিম ১৫ ও আদনান ১৪ রান করে। বোলিংয়ে বিজয়ী থানাপাড়া ক্লাবের পক্ষে শাহিন ও ইমতিয়াজ যথাক্রমে ৭ ও ২৫ রানে ২টি করে উইকেট দখল করে।
খেলায় আম্পায়ার ছিলেন- রিপন কুমার সরকার ও আমিনুর রহমান এবং স্কোরার মোজাম্মেল হক।
করোনা ভাইরাসের প্রভার বৃদ্ধিতে লকডাউনের কারণে চলতি বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন লীগের খেলা আপাতত স্থগিত হয়েছে। “খ” গ্রুপ পর্যায়ের একটি গুরুত্বপূর্ন ম্যাচ ইয়ং স্পোটিং ক্লাব বনাম করটিয়ার মারুফ স্মৃতি ক্রিকেট ক্লাবের ম্যাচটি দিয়ে পরবর্তী খেলা শুরু হবে। এই খেলাটির উপর নির্ভর করছে “খ” গ্রুপ থেকে কোন ২টি দল সেমিফাইনালে যাবে। থানাপাড়া ক্লাব ৪টি ম্যাচে অংশগ্রহণ করে ২টি ম্যাচে জয়, ১টি ম্যাচে পরাজয় এবং ১টি ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ায় ৫ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে। মারুফ স্মৃতি সংঘ ৩টি ম্যাচে অংশগ্রহণ করে ২টি খেলায় জয়লাভ এবং ১টি খেলা বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ায় ৫ পয়েন্ট নিয়ে রানরেটে দ্বিতীয় স্থানে অবস্থান করছে। ইয়ং স্পোটিং ক্লাব ৩টি ম্যাচে অংশগ্রহণ করে ২টি ম্যাচে জয়লাভ এবং ১টি পরাজিত হয়ে ৪ পয়েন্ট এবং সিটি ক্লাব ৪ ম্যাচে অংশগ্রহণ করে ২ ম্যাচে জয় ২ ম্যাচে পরাজিত হয়ে ৪ পয়েন্ট নিয়ে অবস্থান করছে। গ্রুপের ৫ম দল স্কয়ার ক্রিকেট ক্লাব ৪টি ম্যাচে অংশগ্রহন করে ৪টি ম্যাচেই পরাজিত হয়ে শুন্য পয়েন্ট। “ক” গ্রুপ থেকে ইস্টার্ন স্পোটিং ক্লাব গ্রুপ চ্যাম্পিয়ন ও প্রগতিশীল স্বদেশী সংঘ গ্রুপ রানার আপ হয়ে সেমিফাইনালে উঠেছে।

 

 

 

ব্রেকিং নিউজঃ